1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ইসরায়েলের বিরুদ্ধে জাতিসংঘ সাধারণ পরিষদে পাঁচটি প্রস্তাব গৃহীত সেনাপ্রধানের যে কোনো হুমকি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ গত ২৪ ঘণ্টায় আরো ৩৫ জন মৃত্যু আক্রান্ত ২ হাজার ৩১৬ জন জাফলং ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম থেকে আগত এক পর্যটকে মৃত্যুর হাত থেকে বাচাঁলেন জনগণের সঙ্গে খারাপ আচরণের কোনো সুযোগ নেই….আইজিপি সচিবালয় আঙ্কারায় স্থাপিত হবে বঙ্গবন্ধু ভাস্কর্য….তথ্যমন্ত্রী সিলেটের নবনিযুক্ত কমিশনার মোহাম্মদ আহসানুল হকের সাথে চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময় সভা সিলেট র‌্যাব ৯ এর অভিযানে বিভিন্ন স্থান থেকে মদ-ইয়াবাসহ গ্রেপ্তার ৮ পাকিস্তান ও চীনা প্রতিরক্ষামন্ত্রীর সফরে দ্বিপক্ষীয় প্রতিরক্ষা চুক্তি শুরু হলো বিজয়ের মাস ডিসেম্বর

নিশো-মৌসুমীর ‘কমলার বনবাস’

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : সোমবার, ৯ এপ্রিল, ২০১৮
  • ৭ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : ১৯৯৮ সালে কলকাতায় নির্মিত হয়েছিল ‘কমলার বনবাস’। ছবিটিতে অভিনয় করেছিলেন তখনকার সুপারিহট জুটি তাপস পাল ও শতাব্দি রায়। দীর্ঘ ২০ বছর পরে ওই একই নামে বাংলাদেশে নির্মিত হচ্ছে নাটক। যেটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নাট্য জগতের জনপ্রিয় দুই তারকা মৌসুমী হামিদ ও আফরান নিশো।

‘কমলার বনবাস’ নির্মিত হচ্ছে নামি নাট্য নির্মাতা সুমন আনোয়ারের হাতে। তাপস-শতাব্দির ‘কমলার বনসাস’ ছবির সঙ্গে নামের মিল থাকলেও নাটকিটির কাহিনি ও অভিনয়শিল্পীরা কে কোন চরিত্রে অভিনয় করছেন সেসব কিছুই জানাননি নির্মাতা সুমন আনোয়ার। তিনি শুধু জানিয়েছেন, ‘একদল সাদা মনের মানুষের গল্প নিয়ে গ্রামীন প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে ‘কমলার বনবাস’।’
তবে নাটকে মৌসুমী হামিদের চরিত্রটি একজন বোবা মেয়ের বলে জানা গেছে। শুধু বোবা নয়, সে স্থবিরও। তার চোখ মরা। এই চরিত্রে নাকি প্রথমে অভিনয় করতে রাজি হননি মৌসুমী হামিদ। কারণ হিসেবে গণমাধ্যমকে তিনি জানান, নাটকে সব বাঘা বাঘা অভিনয়শিল্পী রয়েছেন। তারা ইমোশনাল সব সংলাপ বলবে। কিন্তু সে কিছুই বলতে পারবে না। তাদের সামনে বোবা চরিত্রটি নাকি টিকবে না। কিন্তু শুটিং সেটে যাওয়ার পর ধারণা পাল্টে যায় নায়িকার।

গত ৫ এপ্রিল থেকে উত্তরার কালিয়াকৈরে ‘কমলার বনবাস’ নাটকের শুটিং শুরু হয়েছে। মৌসুমী-নিশো ছাড়াও এটির বিভিন্ন চরিত্রে আরও দেখা যাবে মনিরা মিঠু, আহসান হাবিব নাসিম, ডলি জহুর ও জয়ন্ত চট্টপাধ্যায়ের মতো গুণি অভিনয়শিল্পীদের। সবকিছু ঠিকভাবে সম্পন্ন হলে নাটকটি আগামী ঈদুল ফিতরে বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে প্রচার করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!