নির্বাচন ছাড়া বিএনপির কোনো পথ নেই: তোফায়েল

নিজস্ব প্রতিবেদক : আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়া ছাড়া বিএনপির হাতে কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। বলেছেন, নির্বাচনে না এসে কোনো ধরনের অরাজকতার চেষ্টা করলে বিএনপিই ক্ষতিগ্রস্ত হবে।
শনিবার রাজধানীর বনানীতে জার্মানভিত্তিক ইন্টেলিজেন্ট কিচেন ও ফার্নিচার সলিউশন ‘হেটিক’ অ্যাপ্লিকেশন সেন্টার উদ্বোধনকালে বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন।
তোফায়েল আহমেদ বলেন, ‘নির্ধারিত সময়েই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সে নির্বাচন বর্তমান ক্ষমতাসীন দলের অধীনেই হবে। সহায়ক সরকার বিশ্বের কোনো গণতান্ত্রিক দেশে নেই। সুতরাং বাংলাদেশেও এই সহায়ক সরকারের কোনো সুযোগ নেই। যে যত কথাই বলুক সংবিধান অনুযায়ীই আগামী নির্বাচন হবে।’
গোলযোগ করার চেষ্টা করলে ব্যবস্থা নেয়া হবে জানিয়ে বাণিজ্যমন্ত্রী বলেন, সরকারের বিরুদ্ধে কিছু করার ক্ষমতা বিএনপির নেই। তবে কেউ গোলযোগের চেষ্টা করলে আইন-শৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে। দেশের উন্নয়নের জন্য রাজনৈতিক স্থিতিশীলতা দরকার বলেও মন্তব্য করেন তোফায়েল আহমেদ।
মন্ত্রী বলেন, ক্রয়ক্ষমতা বাড়ায় দেশের মানুষ আধুনিক জীবনযাত্রায় ঝুঁকছে। আর সে কারণেই বিশ্বের বৃহৎ ব্রান্ডগুলো বাংলাদেশে তাদের বাজার তৈরিতে এগিয়ে এসেছে।
এর আগে ঢাকায় হেটিক অ্যাপ্লিকেশন সেন্টার উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী। উদ্বোধনের পর তিনি হেটিক অ্যাপ্লিকেশন সেন্টার ঘুরে দেখেন।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!