নাঙ্গলকোট প্রেসক্লাবের আহবায়ক এএফএম শোয়ায়েব রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত

বারী উদ্দিন আহমেদ বাবর॥
কুমিল্লার নাঙ্গলকোট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্তমান আহবায়ক এবং সাপ্তাহিক সময়ের দর্পন পত্রিকার সম্পাদক এএফএম শোয়ায়েব অসুস্থ্য হয়ে ঢাকার ওয়ারী ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর রোগমুক্তি কামনায় মঙ্গলবার সন্ধ্যায় নাঙ্গলকোট প্রেসক্লাবে তাঁর দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন নাঙ্গলকোট প্রেসক্লাবের সদস্য সচিব এএইচএম আবুল খায়ের, যুগ্ম-আহবায়ক সাপ্তাহিক নাঙ্গলকোটের সহ-সম্পাদক খোরশেদ আলম, দৈনিক আলোকিত বাংলাদেশের সোহরাব হোসেন, দি এশিয়ান এজের কামাল হোসেন জনি, দৈনিক নবচেতনার নাঙ্গলকোট প্রতিনিধি কুমিল্লাবিডি ডট কম এর সম্পাদক ও প্রকাশক তোফায়েল মাহমুদ বাহার, দৈনিক ভোরের ডাকের রতন মজুমদার, কুমিল্লার কাগজের রিপোর্টার বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা ডট টিভির শরীফ আহমেদ মজুমদার, দৈনিক আমাদের সময়ের মো. ওমর ফারুক, দৈনিক সকালের খবরের মো.দুলাল মিয়া, দৈনিক বাংলার আলোড়নের আজিম উল্লাহ হানিফ, দৈনিক জনতার রেজাউল করিম রাজু, দৈনিক আমাদের বার্তার একেএম মারুফ হোসেন। মিলাদ ও দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ ক্বারী মো. ওমর ফারুক।
উল্লেখ্য, নাঙ্গলকোট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্তমান আহবায়ক এবং সাপ্তাহিক সময়ের দর্পন পত্রিকার সম্পাদক এএফএম শোয়ায়েব ২৯ জানুয়ারী থেকে কিডনী ও ডায়াবেটিস রোগে আক্রান্ত হয়ে রাজধানীর ওয়ারী ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়াও তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভূগছিলেন।

Leave a Reply

Your email address will not be published.