নাঙ্গলকোট প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার নাঙ্গলকোট প্রেস ক্লাবের পুরাতন কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার সন্ধ্যায় নাঙ্গলকোট প্রেসক্লাব মিলনায়তনে ক্লাব সভাপতি এ এফ এম শোয়ায়েবের সভাপত্বিত্তে ও সাধারন সম্পাদক খোরশেদ আলমের সঞ্চালনায় এক সাধারণ সভায় সদস্যদের উপ¯ি’তিতে, ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।
সভায়, সাপ্তাহিক সময়ের দর্পনের সম্পাদক এ এফ এম শোয়ায়েবকে আহবায়ক, সাপ্তাহিক নাঙ্গলকোট পত্রিকার সহ-সম্পাদক খোরশেদ আলম যুগ্ম-আহবায়ক ও দৈনিক ডাক প্রতিদিনের নাঙ্গলকোট প্রতিনিধি এ এইচ এম আবুল খায়েরকে সদস্য সচিব করা হয়।
এ সময় উপ¯ি’ত ছিলেন, দৈনিক দি এশিয়ান এজের নাঙ্গলকোট প্রতিনিধি কামাল হোসেন জনি, দৈনিক ভোরের পাতার প্রতিনিধি সোহরাব হোসেন, দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি মো: ওমর ফারুক, কুমিল্লা বিডি ডট কমের সম্পাদক তোফায়েল মাহমুদ বাহার, দৈনিক সকালের খবরের প্রতিনিধি মো: দুলাল মিয়া, কুমিল্লা ডট টিভির প্রতিনিধি শরীফ আহমেদ মজুমদার, দৈনিক আজকের কুমিল্লার প্রতিনিধি তোফায়েল হোসেন মজুমদার, দৈনিক বাংলার আলোড়নের প্রতিনিধি আজিম উল্যাহ হানিফ, দৈনিক জনতার প্রতিনিধি রেজাউল করিম রাজু ও দৈনিক ঢাকার ডাকের প্রতিনিধি একে এম মারুফ হোসেন প্রমূখ।
সভায় সদস্যদের সিদ্ধ্যানতে ক্লাবের গঠন তন্ত্রে আইন অমান্য করায় আজিম উদ্দিন, জাহাঙ্গীর আলম ও মুকুল মজুমদারকে ক্লাব থেকে বহিষ্কার করা হয়।

Leave a Reply

Your email address will not be published.