www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিক

নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতি সুমনের বহিষ্কারাদেশ প্রত্যাহার

নিজস্ব সংবাদদাতা :
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুর রাজ্জাক সুমনের বহিষ্কারাদেশ প্রত্যাহার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। মঙ্গলবার বিকেলে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন স্বাক্ষরিত বহিষ্কারাদেশ প্রত্যাহারের প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এতে বলা হয় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের জরুরী সিদ্ধান্ত মোতাবেক নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমনের নিজ আবেদনের প্রেক্ষিতে তার উপর আরোপিত বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলো। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।
সূত্র জানায়, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমনের ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করেছে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন মিশু নের্তৃত্বে ছাত্রলীগেরই আরেকটি গ্রুপ। গত ৪ মার্চ দুপুর পৌনে ২টার দিকে নাঙ্গলকোট উপজেলা সদরে সোনালী ব্যাংকের পাশে মোল্লার হোটেলে দুপুরে খাওয়ার সময় পেছন থেকে চাপাতি দিয়ে উপর্যুপরি কোপানো হয় তাকে। এতে তার মাথায়, বুকের দুই পাশে এবং পিঠে আঘাত লাগে। এ ঘটনার পর এ হামলাকে পাল্টা হামলা হিসেবে বিবেচনা করে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন মিশু ও উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমনকে একইদিন বিকেলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বহিষ্কার করা হয়েছিল।
নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমন জানান, ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের জরুরী সিদ্ধান্ত মোতাবেক আমার উপর আরোপিত বহিষ্কারাদেশ প্রত্যাহার করে নেয়। আমাকে আবারও ছাত্রলীগের কল্যানে নিয়োজিত করার সুযোগ দেয়ায় কেন্দ্রীয় ছাত্রলীগসহ সকল শুভাকাঙ্খীদের কৃতজ্ঞা ও সহযোগিতা কামনা করে সকলের কাছে দোয়া চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!