1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৭:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হঠাৎ মন কোথায় যে চলে যায়….শাহতাজ শিক্ষাপ্রতিষ্ঠানে টিউশন ফি ছাড়ের নির্দেশনা আসছে মার্কিন আগ্রাসন বন্ধে আরো জোর দিতে চান শি জিনপিং প্রধানমন্ত্রীর নেতৃত্বে সব ধর্মের মানুষ উৎসব করছে….স্পিকার করোনায় শ্রমিকনেতা শাহ আতিউল ইসলামের মৃত্যু করোনার ভ্যাকসিন পেলে আমরা সবার আগে আনব …..স্বাস্থ্যমন্ত্রী বৃষ্টি আরো বাড়বে সাগর উত্তাল সিলেট মহানগরের বর্ণাঢ্য র‌্যালী জাতীয় নিরাপদ সড়ক দিবসে নিসচা “লালমাই উপজেলা বাংলাদেশের দৃষ্টান্ত হবে,আপনারা ইউপিকে জনবান্ধব করুন” (প্রশিক্ষণ কর্মশালায় অতিরিক্ত সচিব সিদ্দিকুর রহমান) জাফলং সীমান্তে আবারও বেপরোয়া চোরাচালান নেতৃত্ব দিচ্ছে নতুন লাইনম্যান বাহিনী

নাঙ্গলকোটে ৮ ইউপি নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন-৪০৭ প্রার্থী

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : সোমবার, ২৭ নভেম্বর, ২০১৭
  • ১ বার পড়া হয়েছে

বারী উদ্দিন আহমেদ বাবর॥
আসন্ন ইউনিয়ন (ইউপি) নির্বাচনে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ৮টি ইউনিয়নে মনোনয়ন জমা দেয়ার শেষ দিনে গতকাল সোমবার বিকেল ৫টা পর্যন্ত ৪০৭ প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। এরমেধ্য চেয়ারম্যান পদে বিএনপি দলীয় ৮জন, আওয়ামীলীগ দলীয় ৮জন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ৪জন, সতন্ত্র হিসেবে ১৪ জনসহ মোট ৩৪ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। এছাড়াও সংরক্ষিত মহিলা সদস্য পদে-৭০ সাধারণ সদস্য পদে-৩০৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, রায়কোট উত্তর ইউপিতে বিএনপি মনোনীত প্রার্থী মো. ইদ্রিছ মিয়া, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রফিকুল ইসলাম মজুমদার ও স্বতন্ত্র আব্দুল মালেক মোল্লা। রায়কোট দক্ষিণ ইউপিতে বিএনপি মনোনীত প্রার্থী নজরুল ইসলাম মিনু, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মজিবুর রহমান মজিব। স্বতন্ত্র প্রার্থী মাহফুজ আলম খন্দকার, এয়াকুব আলী ও জাহাঙ্গীর হোসেন।
আদ্রা উত্তর ইউপিতে বিএনপি মনোনীত প্রার্থী মাহবুবা আক্তার, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী তাজুল ইসলাম মজুমদার, স্বতন্ত্র প্রার্থী হারুনুর রশিদ ও সালেহ আহাম্মদ। আদ্রা দক্ষিণ ইউপিতে আ’লীগ মনোনীত আবদুল ওহাব, বিএনপি মনোনীত মাঈন উদ্দিন, স্বতন্ত্র মোহাম্মদ সাইফুল্লাহ, নাসির উদ্দিন ও বোরহান উদ্দিন ভূঁইয়া।
জোড্ডা পূর্ব ইউনিয়ন বিএনপি মনোনীত প্রার্থী শফিকুর রহমান চৌধূরী ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন মিয়াজী। জোড্ডা পশ্চিম ইউপিতে আ’লীগ মনোনীত মাসুদ রানা ভূঁইয়া, বিএনপি মনোনীত শাহজাহান মজুমদার, স্বতন্ত্র আবদুল করিম ও শফিকুল আলম।
দৌলখাঁড় ইউপিতে আ’লীগ মনোনীত আবুল কালাম ভূঁইয়া, বিএনপি মনোনীত মোশারফ হোসেন, স্বতন্ত্র প্রার্থী আবদুর রহমান, গোলাম মোস্তফা, জাহাঙ্গীর আলম, শাহজাহান ভূঁইয়া, আলী হোসেন ও কলিম উল্লাহ। বটতলী ইউপিতে চেয়ারম্যান পদে আ’লীগ মনোনীত এনকেএম সিরাজুল আলম, বিএনপি মনোনীত গোলাম মাওলা ও স্বতন্ত্র মাহবুবুল হক।
এর আগে, গত ১২ নভেম্বর নির্বাচন কমিশন থেকে ভোটের তারিখ ২৮ ডিসেম্বর নির্ধারণ করে তফসিল ঘোষনা করা হয়। ১৩ নভেম্বর উপজেলা নির্বাচন কমিশন অফিস থেকে স্থানীয়ভাবে তফসীল ঘোষনা করা হয়। তফসীল অনুযায়ী, নাঙ্গলকোট উপজেলার ৮টি ইউনিয়নে সাধারণ নির্বাচন ও মৌকরা ইউনিয়নের সংরক্ষিত ১নং ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।
ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল ২৭ নভেম্বর, বাছাই ২৮ ও ২৯ নভেম্বর ও প্রত্যাহারের শেষ সময় ৬ ডিসেম্বর ও প্রতীক বরাদ্ধ ৭ ডিসেম্বর এবং ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ২৮ ডিসেম্বর।
এ বিষয়ে নাঙ্গলকোট উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আবদুস সালাম বলেন, নাঙ্গলকোট উপজেলার ৮টি ইউপিতে সাধারণ নির্বাচন ও ১টি সংরক্ষিত ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দিতে সব ধরনের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবো।

সিংক-
উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আবদুস সালাম

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!