নাঙ্গলকোটে ওসি পরিচয়ে চেয়ারম্যান প্রার্থীকে হত্যার হুমকি!

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে রায়কোট (দক্ষিণ) ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থীকে ৫০টি মামলা দিয়ে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এর প্রতিবাদে শনিবার উপজেলার পূর্ব বামপাড়া গ্রামের মৃত. তনু মিয়ার ছেলে চেয়ারম্যান পদ প্রার্থী মো: জাহাঙ্গীর আলম তার নিজ বাড়ীতে সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে জাহাঙ্গীর আলম লিখিত বক্তব্যে বলেন, আগামী ২৮শে ডিসেম্বর ইউনিয়ন নির্বাচনকে সামনে রেখে ১ ডিসেম্বর শুক্রবার দুপুর ৩টায়, রাত ৯টায় ও ২টায় এবং সংবাদ সম্মেলন চলাকালীন সময়ে দুপুর ১২টা ৫৫ মিনিটে নাঙ্গলকোট থানার ওসি আশ্রাফ পরিচয় দিয়ে প্রার্থীর ০১৮১৭৭৭৬৯০৩ মুঠো ফোনে ০১৮১৫১১৫৭৭৫ এই নম্বারসহ একাধিক নাম্বার থেকে হুমকি দিয়ে বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে নির্বাচন থেকে সরে দাড়ানোর জন্য। অন্যাথায় তোমাকে ৫০টি মামলা দেওয়ার জন্য ওপর মহল থেকে বলা হয়েছে। এরপর মামলা সূত্র ধরে তোমাকে অপহরণ ও ক্রসফায়ার করে লাশ গুম করা হবে। বর্তমানে তিনি ও তার পুরো পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।
এ সময় উপস্থিত ছিলেন, কামাল উদ্দিন, হারুনুর রশিদ, মনির হোসেন, আজাদ, মহিবুল্লাহ, কামরুল হাছান, সাদ্দাম হোসেন, সামছু উদ্দিন, তোফায়েল, জাবেদ, পারভেজ, শাকিল প্রমূখ।
এ ব্যাপারে নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) মো: আশ্রাফুল ইসলাম জানান, ঘটনাটি শুনেছি, অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।
নাঙ্গলকোট থানার ওসি মো. আইয়ূব জানান, বিষয়টি আমার অবগত নয়।
এ বিষয়ে রিটার্নিং অফিসার মো: আব্দুস সালাম জানান, থানায় অভিযোগ দিয়ে অনুলিপি আমাকে দিলে ব্যাবস্থা নেব।

Leave a Reply

Your email address will not be published.