নাঙ্গলকোটের প্রয়াত সাংসদ জয়নাল আবেদীন ভূইয়ার মৃত্যু বার্ষিকীতে ফুলেল শ্রদ্ধায় স্মরণ

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার নাঙ্গলকোটের সাবেক সংসদ সদস্য প্রয়াত জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৩ তম মৃত্যু বার্ষীকে ফুলে ফুলে শ্রদ্ধা জানিয়ে স্মরণ করেছেন নাঙ্গলকোটের সর্বস্তরের জনগণ, তাঁর পরিবার ও রাজনৈতিক সংগঠনগুলো।  শনিবার উপজেলার ঢালুয়া ইউপির বদরপুর গ্রামে চিরশায়িত ৭১ এর রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সাংসদ জয়নাল আবেদীন ভূঁইয়ার গ্রামের বাড়ীতে কুরআন খতম, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষ্যে উনার কবর জেয়ারত ও তাঁর সমাধিতে উপজেলা আ.লীগের আহবায়ক রফিকুল হোসেন ও জয়নাল আবেদীন ফাউন্ডেশনের সদস্য সচিব ও ঢালুয়া ইউপির চেয়ারম্যান নাজমূল হাছান ভূঁইয়া বাছিরের নের্তৃত্বে পুষ্পস্তবক অর্পন করা হয়। উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার মেয়র আব্দুল মালেকের নের্তৃত্বে উপজেলা যুবলীগ এবং পৌর কাউন্সিলররা পুষ্পস্তবক অর্পন করেন। এছাড়াও উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সমুনের নের্তৃত্বে ও আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংঠনের নেতৃবৃন্দ ও তার পরিবারের লোকজন পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। এ সময় উপস্থিত ছিলেন, নাঙ্গলকোট উপজেলা ইউপি চেয়রাম্যান পরিষদের সভাপতি ও মৌকারা ইউপির চেয়ারম্যান আবু তাহের, রায়কোট দক্ষিণ ইউপির চেয়ারম্যান মজিবুর রহমান, বাঙ্গড্ডা ইউপির চেয়ারম্যান শাহাজাহান মুজমদার, হেসাখাল ইউপির চেয়ারম্যান জালাল আহমেদ ভূঁইয়া, সাতবাড়িয়া দক্ষিণ ইউপির চেয়ারম্যান কাজী মো. ইয়াছিন, রায়কোট উত্তর ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম, আদ্রা উত্তর নব-নির্বাচিত ইউপির চেয়ারম্যান তাজুল ইসলাম ও দৌলখাঁড় ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান আবুল কালাম ভূঁইয়া, যুবলীগ নেতা মো: ইউনুছ মিয়া নোমান, কমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও জয়নাল আবেদীন ভূঁইয়ার ভাতিজা হাচান খোরশেদ ভূঁইয়া ফরহাদ, সাবেক মেম্বার আব্দুল জলিল, সাবেক ইউপি ছাত্রলীগের সভাপতি মো: আমিন, নাঙ্গলকোট ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি ওবায়েদুল হকসহ নেতৃবৃন্দ, আহসান উল্যাহ, ইউপি সদস্য অহিদুর রহমান, ভূঁইয়া প্রমূখ।
উল্ল্যেখ, নাঙ্গলকোট উপজেলার গণমানুষের নেতা ও সাবেক কুমিল্লা-৯ আসনের সাবেক সংসদ সদস্য বর্ষীয়ান এ রাজনৈতিক ২০০৫ সালের ২৭ জানুয়ারী মৃত্যু বরণ করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published.