নতুন মোড় তিশার ক্যারিয়ারে

বিনোদন প্রতিবেদক : প্রতিশ্রুতিশীল মডেল-অভিনেত্রী তাসনুভা তিশা। বিভিন্ন ফটোশুটের মাধ্যমে শোবিজ মিডিয়ায় পদার্পণ। এরই মধ্যে অভিনয় করেছেন বেশ কিছু বিজ্ঞাপন, মিউজিক ভিডিও ও নাটকে। কিন্তু অর্ধ যুগের ক্যারিয়ারে খুব একটা আলোচনায় দেখা যায়নি তাকে। তবে এবার তার ক্যারিয়ার নতুন মোড় নিয়েছে।
সম্প্রতি তিনি আলোচনায় এসেছেন আগস্ট ১৪ নামের ওয়েরব সিরিজের মাধ্যমে। এটি নির্মাণ করেঝেন জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীন। সিরিজটি নির্মিত হয়েছে ২০১৩ সালে এক তরুণীর হাতে তার পুলিশ কর্মকর্তা বাবা ও মায়ের হত্যাকাণ্ডের মর্মান্তিক ঘটনাকে কেন্দ্র করে। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই সিরিজে ওই তরুণীর চরিত্রে অভিনয় করেছেন তাসনুভা তিশা। এই চরিত্রটির মাধ্যমে আলোচনায় রয়েছেন তাসনুভা তিশা।
আলোচনায় আসলেও ওয়েব সিরিজে অশ্নীল দৃশ্যে অভিনয়ের অভিযোগও উঠে তিশার বিরুদ্ধে। এ বিষয়ে তিনি বলেন, অভিনয়টা করেছি, যার ফলও পেয়েছি। এই ছয় বছরের ক্যারিয়ারে এতো প্রশংসা পাইনি। কাজ করলে ইতিবাচক ও নেতিবাচিক দুই ধরনের মন্তব্যই আসবে। সেখান থেকে ভালো কিছু গ্রহণ করে এগিয়ে যাওয়াই বুদ্ধিমানের কাজ। বলছিলেন তিশা।
ছোট পর্দার বাইরে বড় পর্দাতেও অভিষেক হয়েছে তিশার। চল যাই নামের একটি চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে। সেখানে সাদামাটা চরিত্রে অভিনয় করেছেন তিশা।
এদিকে সম্প্রতি বাংলালিংকের একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তাসনুভা তিশা। এটি নির্মাণ করেছেন আদনান আল রাজীব। শিগগিরই বিজ্ঞাপনটির প্রচার শুরু হবে নির্মাতা সুত্রে জানা গেছে।