1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৬:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ডেঙ্গু চিকিৎসায় বাংলাদেশি গবেষক দল সাফল্যের সম্ভাবনা পেয়েছেন করোনায় মৃত্যুবরণকারী আরো চার পুলিশের পরিবার ক্ষতিপূরণ পাচ্ছে গোয়াইনঘাট উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান ক্লাবে মন্ত্রী ইমরানের ক্রীড়া সামগ্রী বিতরণ সিলেট বিশ্বনাথ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন করোনা পরিস্থিতি খারাপ হলে কঠোর সিদ্ধান্ত ….কাদের শপথ নিলেন এমপি মোহাম্মদ হাবিব হাসান শান্তিকালীন পদক পেলেন ১২৩ সেনাসদস্য ভ্যাকসিন পাবে বিনামূল্যে জনগণ…ত্রাণ প্রতিমন্ত্রী কুমিল্লার নাঙ্গলকোটে ১০০ জেলেদের মাঝে সেলাইমেশিন বিতরন জাফলং জোনের ট্যুরিস্ট পুলিশের ওসি রতন শেখ এর ব্যতিক্রমী উদ্যোগ

নতুন মোড় তিশার ক্যারিয়ারে

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ১৩ বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক : প্রতিশ্রুতিশীল মডেল-অভিনেত্রী তাসনুভা তিশা। বিভিন্ন ফটোশুটের মাধ্যমে শোবিজ মিডিয়ায় পদার্পণ। এরই মধ্যে অভিনয় করেছেন বেশ কিছু বিজ্ঞাপন, মিউজিক ভিডিও ও নাটকে। কিন্তু অর্ধ যুগের ক্যারিয়ারে খুব একটা আলোচনায় দেখা যায়নি তাকে। তবে এবার তার ক্যারিয়ার নতুন মোড় নিয়েছে।
সম্প্রতি তিনি আলোচনায় এসেছেন আগস্ট ১৪ নামের ওয়েরব সিরিজের মাধ্যমে। এটি নির্মাণ করেঝেন জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীন। সিরিজটি নির্মিত হয়েছে ২০১৩ সালে এক তরুণীর হাতে তার পুলিশ কর্মকর্তা বাবা ও মায়ের হত্যাকাণ্ডের মর্মান্তিক ঘটনাকে কেন্দ্র করে। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই সিরিজে ওই তরুণীর চরিত্রে অভিনয় করেছেন তাসনুভা তিশা। এই চরিত্রটির মাধ্যমে আলোচনায় রয়েছেন তাসনুভা তিশা।
আলোচনায় আসলেও ওয়েব সিরিজে অশ্নীল দৃশ্যে অভিনয়ের অভিযোগও উঠে তিশার বিরুদ্ধে। এ বিষয়ে তিনি বলেন, অভিনয়টা করেছি, যার ফলও পেয়েছি। এই ছয় বছরের ক্যারিয়ারে এতো প্রশংসা পাইনি। কাজ করলে ইতিবাচক ও নেতিবাচিক দুই ধরনের মন্তব্যই আসবে। সেখান থেকে ভালো কিছু গ্রহণ করে এগিয়ে যাওয়াই বুদ্ধিমানের কাজ। বলছিলেন তিশা।
ছোট পর্দার বাইরে বড় পর্দাতেও অভিষেক হয়েছে তিশার। চল যাই নামের একটি চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে। সেখানে সাদামাটা চরিত্রে অভিনয় করেছেন তিশা।
এদিকে সম্প্রতি বাংলালিংকের একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তাসনুভা তিশা। এটি নির্মাণ করেছেন আদনান আল রাজীব। শিগগিরই বিজ্ঞাপনটির প্রচার শুরু হবে নির্মাতা সুত্রে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!