www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

আন্তর্জাতিক

ধর্ষণের পর পাঁচতলা থেকে নিক্ষেপ

নিজস্ব প্রতিবেদক : আবারও ধর্ষণের ঘটনা নির্ভয়ার শহর ভারতের রাজধানী দিল্লিতে। এবার ২০ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের পর নির্মাণাধীন ভবনের পাঁচতলা থেকে ফেলে দেয়ার অভিযোগ উঠেছে তার বন্ধুর বিরুদ্ধে। তার অবস্থা আশঙ্কাজনক। ধর্ষণের শিকার ঐ তরুণী বিএসএ হাসপাতালে চিকিৎসাধীন।
গত বৃহস্পতিবার দিল্লির বেগমপুর এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত রোহিত (২২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।
পুলিশ সূত্রে খবর, নিগৃহীত ঐ তরুণী দিল্লির একটি পাঁচতারা হোটেলের কর্মী। বৃহস্পতিবার রাতে তিনি এবং রোহিত আরও দুই বন্ধুর সঙ্গে কাজ সেরে বাড়ি ফিরছিলেন। বন্ধুদের রোহিত বলেন, তিনি তার বাবার গাড়িতে করে প্রত্যেককে বাড়িতে নামিয়ে দেবেন। এর পরে রোহিতরা একটি অটো নিয়ে বেগমপুর এলাকায় আসেন। দুই বন্ধুকে অটোতে অপেক্ষা করতে বলে তরুণীকে নিয়ে কাছের একটি নির্মীয়মাণ বহুতল ভবনে যান। বন্ধুদের তিনি জানান, ওই বহুতলের নিচেই তার বাবার গাড়িটি দাঁড় করানো রয়েছে। অন্য দুই বন্ধু রাস্তায় অপেক্ষা করতে থাকেন। প্রায় আধ ঘণ্টা পরে ওই দুই বন্ধু বহুতলের উপর থেকে কিছু একটা পড়ার শব্দ পান। সেই সঙ্গে তরুণীর চিৎকার। স্থানীয় বাসিন্দারাও পুলিশকে খবর দেন নির্মীয়মান বহুতলের পাঁচতলা থেকে একটি মেয়ে নিচে পড়ে গিয়েছে। তার জামাকাপড় ছেঁড়া। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিগৃহীতাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। তার বয়ানের জন্য অপেক্ষা করছে পুলিশ।
পুলিশ সূত্রের খবর, ধৃত রোহিত স্বীকার করেছেন, মাতাল অবস্থায় পাঁচতলা ভবনে নিয়ে গিয়ে ওই তরুণীকে ধর্ষণ করেন এবং ধাক্কা মেরে নিচে ফেলে দেন। রোহিতকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে আদালত।
২০১২ সালে নির্ভয়া কাণ্ডের প্রতিবাদে গর্জে উঠেছিল ভারত। কিন্তু তার পরেও রাজধানীতে নারী নির্যাতন বন্ধ হয়নি। কখনও ধর্ষণের পরে চলন্ত গাড়ি থেকে ছুড়ে ফেলা হয়েছে তরুণীকে, কখনও রেস্তোরাঁর বাইরে ধর্ষণের শিকার হয়েছেন নাগাল্যান্ডের তরুণী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!