1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৫৩ পূর্বাহ্ন

তালার হারিয়ে যাওয়া মো: সাগর বাড়ি ফিরেছে

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৭
  • ৭ বার পড়া হয়েছে

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : তালা উপজেলার মোবারক পুর গ্রামের মৃত সামাদ মোড়ল এবং মা নাছিমা বেগমের ছেলে নিঁখোজ সাগর মোড়ল(১৬) বাড়ী ফিরে এসেছে । সাগর দীর্ঘ ১ বছর ৪ মাস পরে বাড়ি ফিরল । ভারতের বিএসএফ এবং বাংলাদেশের বিজিবি যৌথ সমম্ময়ের মাধ্যমে তার মাতা নাছিমা বেগমের কাছে সাগরকে হস্তান্তর করেন । নিঁখোজ সাগর বর্তমানে তার নিজ বাড়ী তালার মোবারক পুরে অবস্থান করছেন ।
ঘটনার বিবরণে, নিঁখোজ হতে ফিরে আসা সাগরের কাছে জানা যায়,গত ২০১৬ সালে এপ্রিল মাসে একদিন সন্ধায় সাগর বাড়ী হতে তালা ইসলামকাটি বাজারে বেড়াতে যায়, হঠাৎ একদল অপহারনকারী তার চোঁখ বেধে ফেলে এবং চেতনানাশক ঔষধ নাকে চেপে ধরলে সাগর অজ্ঞান হয়ে যায়, পরের ২দিন পর সে মুম্বাই শহরে নিজেকে খুজে পায় । সাগর পরে জানতে পারে তাকে যখন অপহারনকারীরা ভারতে মুম্বাই নিয়ে যাচ্ছিল । তখন ভারতের দাদার মুম্বাই নামক রেলষ্টেশনে টহল পুলিশের সামনে পড়ে গেলে অপহরন কারীরা সাগরকে ফেলে রেখে পালিয়ে যায়। এ সময় সাগর ভারতে কোনকিছু এবং কাউকে চিনতে না পারায় অসহায় হয়ে পড়েছিলেন । তখন নিজের বুদ্ধিদিয়ে নিজেকে বাঁচাতে ভারতের মুম্বাই পুলিশের কাছে তার সমস্ত ঘটনা খুলে বলেন, মুম্বাই পুলিশ তাকে প্রথমে ডংড়ি জেলে নিয়ে যায় সেখানে সাগর ৪ মাস অবস্থান করেন । পরবর্তীতে তাকে স্যান্ট্রাস নামক জেলে ২মাস রাখা হয় । এদিকে সাগর হারিয়ে যাওয়ার খবর বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হয় । এছাড়া সাগরের মা নাছিমা বেগম তালা থানায় একটি ডায়েরী করেন । তালা থানার তৎকালীন পুলিশের অফিসার্স ইনচার্জ সগীর মিঞা পালন করেন।
সাথে সাথে উপজেলা চেয়ারম্যান ঘোষ কুমার,তৎকালীন উপজেলা নির্বাহী অফিসার মাহবুবর রহমান হস্তক্ষেপে কারনে ভারতে থাকা বাংলাদেশের দূর্তাবাসের মাধ্যমে তাকে বাংলাদেশে ফেরত আনার ব্যবস্থা করা হয় । সেই ফলোশ্রুতিতে ১০ সেপ্টেম্বর সাগর মোড়লকে বিএসএফ এবং বিজিবি সমম্ময়ে তার মাতা নাছিমা বেগমের কাছে হস্তান্তর করেন । সাগর বর্তমানে তার নিজ বাড়ী তালার মোবারক পুরে অবস্থান করছেন । সে বর্তমানে সুস্থ্য আছে ।
মা নাছিমা বেগম জানায় , আমার ছেলেকে পেয়ে খুবইয় আনন্দীত । আমি বাংলাদেশ সরকারসহ যারা আমার ছেলের জন্য শ্রম দিয়েছেন তাদের প্রত্যেকের কাছে আমি চির কৃতজ্ঞ ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!