1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৮:০৯ অপরাহ্ন

ডিবি পরিচয়ে বাসাবাড়িতে ডাকাতি করত তারা

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ১৭ জুন, ২০১৭
  • ২ বার পড়া হয়েছে

রাজধানীর ধানমন্ডিতে র‌্যাবের হাতে গ্রেপ্তার আট প্রতারক নিজেদের গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন বাসাবাড়িতে ডাকাতি ও ছিনতাই করে আসছিল বলে জানিয়েছে র‌্যাব, অথচ তারা ভুয়া ডিবি। বাসাবাড়িতে ঢুকে বিভিন্ন কৌশলে বাড়ির সবকিছু লুট করে নিয়ে যেত তারা।

শনিবার দুপুরে র‌্যাবের আইন ও গণমাধ্যম কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-২ এর পরিচালক লে. কর্নেল ইফতেখার মাবুদ।

গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে ধানমন্ডির সোবাহানবাগ এলাকা থেকে আটজন ভুয়া ডিবিকে গ্রেপ্তার করে র‌্যাব। তারা হলেন জুয়েল হোসেন ওরফে জুয়েল রানা, মো. হেমায়েত হোসেন ওরফে বিডিআর হেমায়েত ওরফে জসিম উদ্দিন, শেখ নাফিজ ওরফে শহর আলী, মো. ফরিদুল ইসলাম ফরিদ, মো. মোরশেদুল ইসলাম খান, মোহাম্মদ আলী, আয়ুব খান এবং স্বপন সরকার। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি অস্ত্র, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, একটি চাপাতি, ছয়টি ডিবির ব্যবহৃত জ্যাকেট, হ্যান্ডকাফ, ওয়াকিটকি সেট এবং একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে র‌্যাব-২ এর পরিচালক ইফতেখার মাবুদ বলেন, প্রতারণার কিছু তথ্য আসার পরই র‌্যাবের একটি দল মাঠে কাজ শুরু করে। এরই ধারাবাহিকতায় গতকাল রাত সাড়ে ১২টার দিকে সোবাহানবাগ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

ইফতেখার মাবুদ আরও বলেন, গ্রেপ্তাররা জিজ্ঞাসাবাদ জানায়, তারা দীর্ঘদিন ধরে ঢাকার বিভিন্ন এলাকায় ভুয়া ডিবি পরিচয় দিয়ে রাস্তায় গাড়ি থামিয়ে ছিনতাই ও ডাকাতি করে। এছাড়াও তারা ভুয়া ডিবির পরিচয় ব্যবহার করে কৌশলে বিভিন্ন বাসাবাড়িতে ঢুকে ডাকাতি করে ও সবকিছু লুট করে নিয়ে যায়। গতকালও ধানমন্ডির একটি বাসায় এমন কাজ করার প্রস্তুতি নিয়েছিল তারা।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে রাজধানীসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। ভবিষ্যতে এমন ভুয়া ডিবি পরিচয় দানকারীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত থাকবে।

সংবাদ সম্মেলনে র‌্যাব-২ এর জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!