1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১২:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জাফলংয়ে পুলিশের অভিযানে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার জাফলংয়ে ডিবি পুলিশের নাম ভাঙ্গিয়ে বেপরোয়া চাঁদাবাজি নেতৃত্বে আলিম উদ্দিন জৈন্তাপুর সীমান্ত দিয়ে আসছে ভারতীয় অবৈধ পণ্য বিজিবি-ডিবি-পুলিশের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি জাফলংয়ে ৮ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা’ টুরিস্ট পুলিশের হাতে আটক ১ বনানীতে চিরনিদ্রায় শায়িত ব্যারিস্টার রফিক উল হক ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক সিলেট কেন্দ্রীয় কারাগারে কারারক্ষী জাকিরের কাছে জিম্মি সিলেটে প্রতিদিন আসবে ইউএস-বাংলার ৩ ফ্লাইট এবার ও লেবাননের প্রধানমন্ত্রী পদে মনোনয়ন পেলেন সাদ হারিরি নিম্নচাপটি খুলনা উপকূল অতিক্রম করতে পারে

ডিপজলের হার্টে সফল অস্ত্রোপচার

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বুধবার, ১ নভেম্বর, ২০১৭
  • ১ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের হার্টের দ্বিতীয় অপারেশনও ভালোভাবে সম্পন্ন হয়েছে। সোমবার দুপুরের পরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়। খবরটি নিশ্চিত করেছেন চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবর। তবে অস্ত্রোপচারের পর ডিপজলের শারীরিক অবস্থার সম্পর্কে এখনো তেমন কিছু জানা যায়নি।

এর আগে রবিবার এক ফেসবুক স্ট্যটাসের মাধ্যমে ডিপজলের ওপেন হার্ট সার্জারির খবর জানান তার মেয়ে ওলিজা মনোয়ার। তাতে তিনি লেখেন, ‘আল্লাহর রহমত ও সিঙ্গাপুরের হাসপাতালের চিকিৎসকদের প্রচেষ্টায় এক মাস বিশ্রামের পর বাবার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে বাবার ওপেন হার্ট সার্জারির প্রস্তুতি চলছে। বাবাও প্রস্তুত। সোমবার অপারেশন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। যেন তার অপারেশন সফলভাবে সম্পন্ন হয়। বাবা যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন।’

এর আগে গত ২৫ সেপ্টেম্বর প্রথম দফায় অস্ত্রোপচার হয় ডিপজলের শরীরে। তার হার্টের রক্তনালীতে একাধিক ব্লক ধরা পড়ায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে অপারেশন করে রিং পরানো হয় তাকে।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হন ডিপজল। সেসময় দ্রুত তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য পরদিন বুধবার বিকালে এয়ার অ্যাম্বুলেন্সে করে ডিপজলকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। ডিপজলের সঙ্গে সিঙ্গাপুর যান তার স্ত্রী জবা ও মেয়ে ওলিজা মনোয়ার।

সেই থেকে দীর্ঘ এক মাসেরও বেশি সময় ধরে সিঙ্গাপুরে চিকিৎসাধীন আছেন ভিলেন থেকে নায়ক বনে যাওয়া ডিপজল। অসুস্থ থাকার কারণে তার বহুল আলোচিত ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’ এর কোনো অনুষ্ঠানেই থাকতে পারেননি তিনি। এটিই ডিপজল অভিনীত শেষ ছবি। ছবিটিতে দুলাভাই চরিত্রে অভিনয় করেছেন ডিপজল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!