1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৫:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
করোনায় বিশ্ব লণ্ডভণ্ড আত্মহত্যার হার বেড়েছে জাপানে বইমেলা হবে তারিখ চূড়ান্ত করবেন…. প্রধানমন্ত্রী জঙ্গিবাদের শেকর মূলোৎপাটন করা হবে…আইজিপি জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদানে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের দাঁড়াচৌ নূরানী হাফেজিয়া মাদ্রাসার তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস শুরু ১ এপ্রিল সংসদ অধিবেশন উপলক্ষে ডিএমপির নিষেধাজ্ঞা ফিলিস্তিনে ১৫ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে নির্বাচন সবার আগে সম্মুখ যোদ্ধাদের ভ্যাকসিন দেয়া হবে….স্বাস্থ্যমন্ত্রী সংসদ অধিবেশনকালে আশপাশের এলাকায় যা নিষিদ্ধ

জেএসসি পরীক্ষার্থীকে হত্যা : গ্রেপ্তারদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ১১ নভেম্বর, ২০১৭
  • ১৩ বার পড়া হয়েছে
mde

প্রাইভেট পড়ে আসার পথে জেএসসি পরীক্ষার্থী প্রিয়াংকাকে অপহরণ করে ধর্ষণের পর জবাই করে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার শহিদুল্লাহ ডাকাত, হাসান ও উদরুতউল্লাহ স্বীকার করেছেন। অন্য একটি স্থানে হত্যার ঘটনা ঘটিয়ে বরাব কবরস্থান এলাকার দুই বাড়ির সীমানা প্রাচীরের ড্রেনে লাশ ফেলে রাখা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন।

নিহত প্রিয়াংকা উপজেলার বরাব এলাকার ওষুধ ব্যবসায়ী মহিউদ্দিনের মেয়ে।

প্রিয়াংকা স্থানীয় হাজী আয়েত আলী ভুইয়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী।

ওসি ইসমাইল হোসেন জানান, এ হত্যাকাণ্ড ঘটনা ঘটিয়েছে চারজন। চারজনের মধ্যে শহিদুল্লাহ ডাকাত, হাসান ও উদরুতউল্লাহকে গ্রেপ্তার করেছে পুলিশ। সুজন নামে আরো একজন পলাতক রয়েছে।

গ্রেপ্তার শহিদুল্লাহ ডাকাত ও হাসানের বাড়ি বরাব এলাকায় এবং উদরুতউল্লাহর বাড়ি খাদুন এলাকায়। বর্তমানে তারা পুলিশি রিমান্ডে রয়েছে। রিমান্ড শেষে স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য নারায়ণগঞ্জ আদালতে নেয়া হবে।

এর আগে, প্রিয়াংকার পরিবারের অভিযোগে মাসুম মিয়া নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। মাসুম মিয়া এ হত্যার সঙ্গে জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

বাবা মহিউদ্দিন, মা নাছিমা, বোন আমেনাসহ পরিবারের সদস্যরা জানান, তাদের ইচ্ছে ছিল প্রিয়াংকাকে উচ্চ লেখাপড়া করিয়ে একজন বিশেষজ্ঞ ডা. হিসেবে গড়ে তোলার। সেই ইচ্ছা আর পূরণ হলো না।

পরিবারের সদস্যদের দাবি, যারা প্রিয়াংকাকে নির্মমভাবে হত্যা করেছে, তাদের অবিলম্বে ফাঁসি দিতে হবে। তাহলেই প্রিয়াংকার আত্মা শান্তি পাবে।

হাজী আয়েত আলী ভুইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক-শিক্ষার্থীরা বলেন, প্রিয়াংকা একজন ভালো ছাত্রী ছিল। সকল শিক্ষার্থীর সঙ্গে প্রিয়াংকা লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও ব্যস্ত সময় পার করত। নরপিচাশের মতো যারা এ ধরনের কাজ করেছে, তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

এলাকাবাসীর অভিযোগ, শহিদুল্লাহসহ তার লোকজন এলাকায় হত্যা, অপহরণ, ধর্ষণ, অস্ত্র, নারী নির্যাতন, মাদকসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছে। তাদের ভয়ে এলাকার কেউ টু-শব্দটিও করতে পারে না। এছাড়া শহিদুল্লাহ ডাকাতের বিরুদ্ধে রূপগঞ্জসহ বিভিন্ন থানায় ডজনখানেক মামলা রয়েছে।

উল্লেখ্য, গত ৫ নভেম্বর সকালে বরাব কবরস্থান এলাকার দুই বাড়ির সীমানা প্রাচীরের পানির ড্রেনে জেএসসি পরীক্ষার্থী প্রিয়াংকার জবাই করা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় প্রিয়াংকার বাবা মহিউদ্দিন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!