1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ইসরায়েলের বিরুদ্ধে জাতিসংঘ সাধারণ পরিষদে পাঁচটি প্রস্তাব গৃহীত সেনাপ্রধানের যে কোনো হুমকি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ গত ২৪ ঘণ্টায় আরো ৩৫ জন মৃত্যু আক্রান্ত ২ হাজার ৩১৬ জন জাফলং ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম থেকে আগত এক পর্যটকে মৃত্যুর হাত থেকে বাচাঁলেন জনগণের সঙ্গে খারাপ আচরণের কোনো সুযোগ নেই….আইজিপি সচিবালয় আঙ্কারায় স্থাপিত হবে বঙ্গবন্ধু ভাস্কর্য….তথ্যমন্ত্রী সিলেটের নবনিযুক্ত কমিশনার মোহাম্মদ আহসানুল হকের সাথে চেম্বার নেতৃবৃন্দের মতবিনিময় সভা সিলেট র‌্যাব ৯ এর অভিযানে বিভিন্ন স্থান থেকে মদ-ইয়াবাসহ গ্রেপ্তার ৮ পাকিস্তান ও চীনা প্রতিরক্ষামন্ত্রীর সফরে দ্বিপক্ষীয় প্রতিরক্ষা চুক্তি শুরু হলো বিজয়ের মাস ডিসেম্বর

জামালগঞ্জে উপজেলা নির্বাহী অফিসারও বিভিন্ন সংগঠনের পূজামান্ডপ পরিদর্শন

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৭
  • ৯ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের জামালগঞ্জ বিপুল উসাহ উদ্দিপনা ও ভাব-গাম্ভির্যের মধ্য দিয়ে সনাতন ধর্মাবল্মীদের ধর্মীয় উৎসব শারদীয় র্দর্গাপূজার গতকাল বৃহস্পতিবার ডাকেরবাড়ী,শংঙ্ক,উলুধ্বনীতে মহাঅষ্টমী পালিত হয়েছে।
গত বুধ ও বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসা মো: শামীম আল ইমরান উপজলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন,পরিদর্শনকালে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় আইন শৃংখলাসহ সর্ব বিষয়ে খোঁজ খবর নেন। আইন শৃংখলা রক্ষার স্বার্থে পূজায় নিয়জিত আনসার ও পুলিশ বাহীনিকে ডেকে দায়িত্বে কোনরুপ অবহেলা না করা, প্রয়োজনে তাৎক্ষনিক অবগত করার নির্দেশ দেন। পরিদর্শন কালে ছিলেন উপজেলা ভার প্রাপ্ত চেয়ারম্যান হাফিজা আক্তার দিপু, বেহেলী ইউপি চেয়ারম্যান অসীম তালুকদার,জামালগঞ্জ উপজেলা বিএনপির সাংগনিক সম্পাদক ও গণমাধ্যম কর্মী ওয়ালী উল্লাহ সরকার প্রমুখ।
অপরদিকে জামালগঞ্জ উপজেলার ৪৩টি পূজা মন্ডপের মধ্যে জামালগঞ্জ প্রেস ক্লাবের নেতৃবৃন্দ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন, আইনশৃংখলাসহ সার্বিক বিষয়ে পূজার আয়োজকদের কাছে খোঁজ খবর নেন। পরিদর্শনে ছিলেন প্রেস ক্লাব সভাপতি আব্দুল আহাদ,শাহিন আলম, হাবিবুর রহমান,অনিমেষ দাস,বাপ্পি বর্মণ,নেহার দেবনাথ।বেলা ২টায় সাচনা বাজার জগন্নাথ জিউর মন্দিরে জেলা পরিষদের নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন কুশলাদি বিনিময় শেষে সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন,রোহিঙ্গাদের সাহায্যার্থে অর্থ সংগ্রহের পরামর্শ দেন। হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি দিপক ঘোষ, সাধারণ সম্পাদক বিমল বণিক,শিক্ষক চন্দন রায়,বিনয় ভোষন তালুকদার,রিংকু চৌধুরী সাচনা বাজার জগন্নাথ জিউর আখড়া’র সভাপতি মানষ রায়,সাধারণ সম্পাদক স্বপন রায়।
সবকটি ইউনিয়নের পূজামন্ডপ পরিদর্শন করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উত্তর ইউনিয়নের নেতৃবৃন্ধ। পরিদর্শনের সময় প্রথমেই ফেঁনারবাঁক ইউনিয়ন,ভীমখালী ইউনিয়ন,জামালগঞ্জ সদর ইউনিয়ন,জামালগঞ্জ উত্তর ইউনিয়ন,সাচনা বাজার ইউনিয়ন,বেহেলী ইউনিয়ন পরিদর্শন করেন।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উপজেলা শাখার সাধারণ সম্পাদক সমরেন্দ্র আচার্য্য শম্ভু ও উত্তর ইউনিয়নের সভাপতি চন্দন রায় ও সহ-সভাপতি গোপেন্দ্র দেবনাথ’র সাথে আলাপকালে বলেন,এবার উপজেলার ৬টি ইউনিয়নের মোট ৪৩টি পূজা মন্ডপ পরিদর্শন করেছি কোথাও কোন অপ্রীতিকর বা অসামাজিক ঘটনা গঠেনি,উপজেলার প্রত্যেকটি পূজা মনন্ডপে শান্তি শৃঙ্খলা পূর্ন ভাবে পূজা উদযাপন হবে,এটাই আশা করি। এসময় উপস্তিত ছিলেন,দীজেন্দ্র কুমার দাশ,শীতেষ রায় চেীধুরী,কিংকর ঘোষ চৌধুরী,অসিত চৌধুরী ।
জামালগঞ্জ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান রজব আলী উত্তর ইউনিয়নের সার্বিক পূজা বিষয়ে আলাপকালে বলেন,ইউনিয়নের ৫টি পূজা মান্ডপে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ১১হাজার করে মোট ৫৫হাজার টাকা বিতরণ করেন। তিনি আরও বলেন, রাস্তাঘাটে যত্রতত্র স্থানে গাড়ী না রাখা এবং যে কোন সময়ে কোন ধরনের বিশৃঙ্খলা দেখো দিলে সাথে সাথে যথাযত ব্যবস্থা নেবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!