1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
করোনায় বিশ্ব লণ্ডভণ্ড আত্মহত্যার হার বেড়েছে জাপানে বইমেলা হবে তারিখ চূড়ান্ত করবেন…. প্রধানমন্ত্রী জঙ্গিবাদের শেকর মূলোৎপাটন করা হবে…আইজিপি জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদানে বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের দাঁড়াচৌ নূরানী হাফেজিয়া মাদ্রাসার তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস শুরু ১ এপ্রিল সংসদ অধিবেশন উপলক্ষে ডিএমপির নিষেধাজ্ঞা ফিলিস্তিনে ১৫ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে নির্বাচন সবার আগে সম্মুখ যোদ্ধাদের ভ্যাকসিন দেয়া হবে….স্বাস্থ্যমন্ত্রী সংসদ অধিবেশনকালে আশপাশের এলাকায় যা নিষিদ্ধ

জাফলং সীমান্তে ভারতে পাচারের উদ্দেশ্যে মটরশুটি ডাল বিজিবি হাতে ৩ গাড়িসহ আটক

গোয়াইনঘাট প্রতিনিধি:
  • প্রকাশিত : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৪২ বার পড়া হয়েছে

সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের সোনাটিলা সীমান্ত এলাকায় ভারতে পাচারের উদ্দেশ্যে যাওয়া গতকাল গভীর রাতে( ৩ গাড়ি) মটরশুটি ডাল আটক করে তামাবিল ক্যাম্পের বিজিপি গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে।

এসব দেশীয় সম্পদ পাচারে যারা নেতৃত্ব দিচ্ছেন স্থানীয় একটি ক্যাডার বাহিনী,বিজিবি ও ডিবি-পুলিশের নাম ভাঙ্গিয়ে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা সংবাদকর্মীদের অনুসন্ধানে বেরিয়ে আসে এসব তথ্য।

শুক্রবার বিজিবির অভিযান দেওয়ার কালীন এক সংবাদকর্মী সিলেটের আখালিয়া বিজিবি ভিআইপির এক উর্দ্ধতন কর্মকর্তার সাথে আলাপকালে তিনি জানান
আমাদের কোন লাইম্যান নাই বিজিবি-র নামে যারা চাঁদাবাজি করবে আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করুন।

বিজিবি ও ডিবি-পুলিশের নামে যারা চাঁদাবাজি করছেন স্থানীয় প্রভাবশালী একটি চক্র। সরকারবাদী একাধিক মামলার আসামি স্থানীয় যুবদলের নেতা জয়দুল ইসলাম, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী একাধিক মামলার আসামি আলিম উদ্দিন ,যুবলীগ নেতা পরিচয় দানকারী সৈয়দ মুনসুর আহমেদ,মাননীয় মন্ত্রী মহোদয়ের একান্ত কাছের মানুষ পরিচয় দানকারী মো.নাজিম উদ্দিন, ছাত্রলীগ নেতা পরিচরদানকারী মো. মেহদী হাসান,একাধিক মাদক ও মার্ডার মামলার আসামি মো.সাহাজান মিয়া,চোরাকারবারি মো.আকতার হোসেন শান্তিনগর, সামসুূল মিয়া,সিদ্দিক মিয়াসহ রয়েছে একাধিক সন্ত্রাসী বাহিনী।

স্থানীয় প্রশাসনের উপর এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ দেশীয় সম্পদ পাচার করার একাধিক নিউজ এই বাহিনীর উপরে হওয়ার পরেও স্থানীয় প্রশাসন চুপ কেন।

জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে,দেশকে ভালোবাসুন, দেশের সম্পদ বিদেশে পাচার করা থেকে বিরত থাকতে এলাকা বাসীর প্রতিও আহ্বান জানান বিজিপির এক উর্ধ্বতন কর্মকর্তা সাথে মোবাইল ফোনে আলাপকালে তিনি বলেন আপনারা সীমান্তবর্তী এলাকার মানুষ আপনারা আমাদের সহযোগিতা করুন আমরা প্রতিনিয়ত অভিযান চালিয়ে যাব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!