1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রাঙামাটির ১৪ বছরেও বিচার হয়নি সাংবাদিক জামাল হত্যার নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে বিশ্ব দন্ত চিকিৎসক দিবস পালিত মানিকগঞ্জ ছাত্রলীগ নেতা মিরু হত্যার বিচার দাবিতে মানববন্ধন জিয়ার খেতাব বাতিলের বিষয়ে তদন্ত করে ব্যবস্থা…মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী বাংলাদেশ স্বল্প আয় থেকে উন্নয়নশীল দেশে পদার্পণ বড় সুখবর….পররাষ্ট্রমন্ত্রী করোনা মোকাবিলায় সফল তিন সরকার প্রধানের একজন শেখ হাসিনা জাতিসংঘের সব দাফতরিক ভাষায় ৭ মার্চের ভাষণ বিষয়ক গ্রন্থের মোড়ক উন্মোচন ক্রিকেটারের করোনা আক্রান্তের খবরে বন্ধ হলো খেলা নেপালে ভারতীয়কে গুলি করে হত্যা ঝিনাইদহে ৩ দিনব্যাপী লালন স্মরণোৎসব শুরু

জাফলংয়ে বেকার যুব ও যুব মহিলাদের দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কোর্স’র উদ্বোধন

সিলেট প্রতিনিধিঃ
  • প্রকাশিত : বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০২১
  • ৩২ বার পড়া হয়েছে

বেকার যুব ও যুব মহিলাদের দক্ষতাবৃদ্ধিমূলক ৭ দিন মেয়াদী (পারিবারিক হাঁস-মুরগী পালন বিষয়ে) অ-প্রাতিষ্ঠানিক প্রশিক্ষণ কোর্স’র উদ্বোধন করা হয়েছে। গোয়াইনঘাট উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক আয়োজিত প্রশিক্ষণ কোর্স’র উদ্বোধন করেন গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার মোঃ তাহমিলুর রহমান।
আজ বুধবার সকাল ১১ টায় গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ে সিলেট জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. মিজানুর রহমান’র সভাপতিত্বে ও সহকারী উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. মহসিন আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. আজহারুল কবীর, গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. করিম মাহমুদ লিমন, গুচ্ছগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহেল আহমদ প্রমুখ। প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ কামরুল আলম।
অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার মো. তাহমিলুর রহমান বলেন প্রতিটি ক্ষেত্রে তৃণমূল পর্যায় পর্যন্ত বিভিন্ন ধরণের প্রশিক্ষণ, তথ্য-প্রযুক্তিনির্ভর শিক্ষা, জামানতবিহীন ঋণ ও প্রণোদনার মাধ্যমে নারীদের সামনে এগিয়ে নিয়ে যাওয়াসহ দক্ষ মানবসম্পদ তৈরিতে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের পারিবারিক, সামাজিক, অর্থনৈতিক তথা সার্বিক উন্নয়নে সুখী সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। সকলের সমন্বিত প্রচেষ্টায় যুবক-যুবতীদের প্রশিক্ষণের মাধ্যমে সক্ষমতা বৃদ্ধির সুযোগ করে দিয়ে প্রধানমন্ত্রী যে লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন তা বাস্তবায়ন করতে হবে।
ইউএনও তাহমিলুর রহমান আরও বলেন সমাজকে কাজে লাগিয়ে দেশ ও জাতি এগিয়ে যাবে। বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে সক্ষমতা বৃদ্ধির মধ্য দিয়ে এই দুইয়ের সমন্বয় করা হচ্ছে। আমি আশা করছি আপনারা যুব উন্নয়নের এই প্রশিক্ষণের মাধ্যমে নিজের আত্মনির্ভরশীল হবেন এবং আপনার সমাজকে অর্থনৈতিক ভাবে এগিয়ে নিতে অংশীদার হবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!