জর্ডানে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ডেস্ক রিপোট : জর্ডানের রাজধানী আম্মানের জেবেল জুফায় বাংলাদেশ আওয়ামী লীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও মাহে রমজান উপলক্ষে জর্ডান আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
ইফতারের আগে আলোচনা সভায় জর্ডান আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান জামানের সভাপতিত্বে ও জর্ডান আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম বিপ্লবের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন জর্ডান আ:লীগের সভাপতি জালাল উদ্দীন বশির।
বক্তারা পবিত্র মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরেন। তাছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা, ১৫ আগস্টে নিহত সকল শহীদ ও মুক্তিযুদ্ধে নিহত দেশের সকল বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং প্রবাসী বাংলাদেশিদের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।
অনুষ্ঠানে আরো ছিলেন- যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, সহ-সভাপতি স্বপন দত্ত, সহ-সভাপতি তাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম (জিয়া), কিবিরিয়া মুন্সি, কোহিনূর রহমান, অহিদ পাটোয়ারী, মোতালেব চোকদার, স্বপন ব্যাপারী, আমিনুল ইসলান, দেলোয়ার হোসেন, রাজন, সাধন বাবুসহ আরো অনেকে।
এছাড়া মার্কা শাখা কমিটির আহবায়ক আব্দুল আউয়ালসহ বিভিন্ন শাখা কমিটির বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জর্ডান আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আমিনুল। বাংলাদেশে সাম্প্রতিক ভূমিধসে নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনাসহ দেশ ও জাতির কল্যাণে দোয়া এবং শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!