জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে এক মহিলা গুরুতর আহত

তালা (সাতক্ষীরা) সংবাদদাতা : তালা উপজেলার জালালপুর ইউনিয়নের কৃষ্ণকাটি গ্রামে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ফজিলা বেগম নামে এক মহিলাকে ধারালো দা দিয়ে কুঁপিয়ে গুরুতর জখম করা হয়েছে।
পারিবারিক সূত্রে জানা যায়, ফজিলা বেগমের স্বামী আব্দুল মোড়ল ও হামলাকারী আতিয়ার রহমান মোড়লের পূর্ব পুরুষ মৃত মাদার মোড়ল ও মৃত মানু মোড়ল ৫০ বছর আগে তাদের জমি মৌখিকভাবে বদল (এ্যাওয়াজ বদল) করে নেয়। সেই থেকে বদলকৃত সম্পত্তি আব্দুল মোড়ল ভোগ দখল করে আসছিলো। কিন্তু সম্প্রতি মৃত ফকির মোড়লের পূত্র আতিয়ার মোড়ল ঐ সম্পত্তি ভোগ দখলের পায়তারা চালাচ্ছিল। তারই সূত্র ধরে শুক্রবার সকালে আতিয়ার মোড়ল ঐ জমি দখলের উদ্দেশ্যে দা, লাঠি-সোটা নিয়ে জমিতে বেঁড়া দিতে থাকে। খবর পেয়ে আব্দুল মোড়লের স্ত্রী ফজিলা বেগম ঘটনাস্থলে গিয়ে বেঁড়া দেয়ার কারণ জানতে চাইলে আতিয়ার মোড়লের হাতে থাকা দা দিয়ে ফজিলা বেগমের মাথায় আঘাত করে। পরে আতিয়ার মোড়লের চাচা লুৎফর মোড়ল এবং চাচাতো ভাই আনিছুর মোড়ল ফজিলাকে উপর্যুপরি মারধোর করে ফেলে রাখে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, ফজিলার মাথায় গুরুতর আঘাত লেগেছে। ক্ষত স্থানে ৮ টি সেলাই দিতে হয়েছে।
তালা থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান জানান, এ ঘটনায় আব্দুল মোড়লের ভাই নাজিম মোড়ল বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ পূর্বক থানায় এজাহার দাখিল করেছেন ও এস.আই মিজানুর রহমান হাসপাতালে গিয়ে ফজিলার জবানবন্দি রেকর্ড করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!