1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৬:২৫ অপরাহ্ন

ছুটি নেই মহাব্যস্ত শাকিবের

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ২১ অক্টোবর, ২০১৭
  • ২৩ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : দুই বাংলায় দারুণ ব্যস্ত সময় যাচ্ছে হালের ঢালিউড সুপারস্টার শাকিব খানের। একদণ্ড ফুরসত নেই তার। আজ বাংলাদেশে তো কাল ভারতে। এই মুহূর্তে টালিউড নায়িকা শুভশ্রী গাঙ্গুলীর সঙ্গে ‘চালবাজ’ ছবির শুটিংয়ে হায়দরাবাদ আছেন তিনি। হাতে আছে আরও পাঁচটি ছবির কাজ! ভাবুন একবার!

ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ‘চালবাজ’ ছবির শুটিং শেষে দেশে ফিরেই তাকে শুরু করতে হবে ‘আমি নেতা হব’ এবং ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ এবং ‘অপারেশন অগ্নিপথ’ ছবির শুটিং।

ভাবনে না এর পরই ছুটি মিলছে ঢালিউড কিং খানের। এই তিন ছবির শুটিং শেষ হলেই মাঠে নামবেন আরও দুটি ছবির কাজ নিয়ে। শাপলা মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিতব্য ছবি দুটির একটি হলো ‘কেউ কথা রাখেনি’ এবং অন্যটি ‘মামলা হামলা ঝামেলা’।

শাকিবের এই ব্যাক টু ব্যাক শুটিং ও ব্যস্ততার কথা শুনুন শাপলা মাল্টিমিডিয়ার কর্ণধার সেলিম খানের বয়ানে। ‘হায়দরাবাদ থেকে শাকিব দেশে ফিরলে ‘আমি নেতা হব’ছবির শুটিংয়ের জন্য থাইল্যান্ড যাব। সেখান থেকে ফিরে শুরু করব ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ছবির শুটিং। তারপর ‘কেউ কথা রাখেনি’ এবং ‘মামলা হামলা ঝামেলার’শুটিং শুরু হবে।’

শাকিব খানের এমন ব্যস্ততা যে শুধু এবারই তা কিন্তু নয়। ক্যারিয়ারের শুরু থেকেই ব্যস্ততা পিছু নেয় এই নায়কের। ২০০০ সালের পর এখন পর‌্যন্ত তার সবচেয়ে কম ব্যস্ততার বছর ২০০৩ সালেও ছয়টি ছবিতে কাজ করেন শাকিব।

চলতি বছরের শুরু থেকেই তার দিন কাটছে সেই মহাব্যস্ততায়। এ বছর এখন পর‌্যন্ত তার পাঁচটি ছবি মুক্তি পেয়েছে- ‘সত্তা’, ‘নবাব’, ‘রাজনীতি’, ‘অহংকার’ এবং ‘রংবাজ’।

‘নবাব’ ও ‘সত্তা’ ছবিতে শাকিবের নায়িকা ছিলেন যথাক্রমে কলকাতার শুভশ্রী ও পাওলি দাম। ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত হয় ব্যবসাসফল এ ছবি দুটি। অন্যদিকে, ‘রাজনীতি’তে তার নায়িকা ছিলেন স্ত্রী অপু বিশ্বাস। এ ছাড়া ‘অহংকার’ ও ‘রংবাজ’ ছবি দুটিতে শাকিবের বিপরীতে দেখা গেছে আলোচিত নায়িকা শবনম বুবলীকে। গেল কোরবানির ঈদে মুক্তি পায় ছবি দুটি।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত শেষ ছবি ‘পাংকু জামাই’। শেষ বলা হচ্ছে এই কারণে, শাকিব ইতিমধ্যে ঘোষণা দিয়েছেন অপুর সঙ্গে আর কোনো দিন অভিনয় করবেন না তিনি। ছবিটিতে শাকিবের অংশের শুটিং আগেই শেষ করা ছিল। বছর দেড়েক লাপাত্তা থাকায় বাকি ছিল শুধু অপুর অংশের শুটিং। সে অংশের কাজও সম্প্রতি শেষ হয়েছে। দীর্ঘদিন পর গত ৯ অক্টোবর থেকে ‘পাংকু জামাই’য়ের শুটিং করেন অপু।

১৯৯৯ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক শাকিব খানের। ক্যারিয়ারে এ পর্যন্ত অভিনয় করেছেন ১৫৪টি ছবিতে। পাইপ লাইনে রয়েছে তার বেশ কিছু ছবি, যার কোনোটা মুক্তির অপেক্ষায়, কোনোটা শুটিং শুরুর অপেক্ষায়।

ব্যস্ততার পাশাপাশি শাকিব আবার সরব চলচ্চিত্রের বিভিন্ন ফোরামে। বালাদেশের চলচ্চিত্র ও এর বিভিন্ন ক্ষেত্রের উন্নয়ন; প্রযোজক, পরিচালক, পরিবেশক, শিল্পী-কলাকুশলীদের স্বার্থসংশ্লিষ্ট বিষয় নিয়ে সভা-সমাবেশে তাকে নেতৃত্ব দিতে হয়। এসব করতে গিয়ে অবশ্য তাকে বেশ কবার বিতর্ক ও বয়কটের মুখে পড়তে হয়।

এদিকে স্ত্রী অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্ক এখনো শীতল বলেই জানা যায়। ক্যারিয়ারের কথা ভেবে প্রায় নয় বছর বিয়ের কথা লুকিয়ে রেখেছিলেন তিনি। এমনকি ছেলে আব্রামের কথাও। গত ১০ এপ্রিল অপু ছেলে আব্রামকে নিয়ে হাজির হন, এখনো মিটমাট হয়নিএক ছাদের নিচে সংসার

বাংলাদেশের চলচ্চিত্রে সালমান শাহর পরে অন্যতম সফল এ নায়কের ঝুলিতে আছে তিনটি ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার’ এবং আটটি ‘মেরিল প্রথম আলো পুরস্কার’।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!