ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের বানিয়াচঙ্গে আব্দুর রউফ নামে এক ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।
নিহত আব্দুর রউফ উপজেলার কাগাপাশা ইউপির বাগাহাতা গ্রামের আব্দুর রহমানের পুত্র। তিনি ইউপি ছাত্রলীগের সাবেক সাংগঠনিক ও বর্তমান সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।
বানিয়াচং থানার (ওসি) এমরান হোসেন জানান, শনিবার রাত থেকে ওই ছাত্রলীগ নেতাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। রোববার দুপুরে স্থানীয় জোয়াইল্লা নদীর তীরে বাগাহাতা ফুটবল মাঠের পার্শ্ববর্তী এলাকায় তার মরদেহ পরে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।
ওসি আরো জানান, এটি পরিকল্পিত হত্যা নাকি দুর্ঘটনা এখন বলা যাচ্ছে না। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এছাড়া বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে।
বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইম হাসান পুলক জানান, পারিবারিক বিরোধের কারণে ছাত্রলীগ নেতা রউফকে হত্যা করা হতে পারে। পুলিশকে সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উৎঘাটন করতে হবে এবং জড়িত যে-ই থাকুক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।