চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

শরীফ আহমেদ মজুমদার :
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের শুভপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা  বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক মমতাজ উদ্দিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে ।
আজ রবিবার উপজেলার শুভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।শনিবার রাতে কুমিল্লা সিএমএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান । তিনি এক ছেলে ও পাঁচ কন্যা সন্তানের জনক ছিলেন।জানাজা পূর্বে রাষ্ট্রীয় মর্যাদায় শ্রদ্ধা নিবেদন করতে উপস্থিত হন উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা কাউন্সিল,বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি ও বাংলাদেশ পুলিশের বিপুল সংখ্যক সদস্য সহ অসংখ্য রাজনীতিক সামাজিক ব্যক্তিবর্গ।
এসময় বক্তব্য রাখেন, সহকারী ভূমি কমিশনার দীপন দেবনাথ,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আবুল হাশেম,মুন্সিরহাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ আরিফুল ইসলাম,মরহুমের সুযোগ্য সন্তান এলজিইডি কর্মকর্তা নিজাম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আক্তারুজ্জমান, আলহাজ্ব নূরে আলম মিয়াজী, ছাত্রলীগের উপজেলা যুগ্ন আহ্বায়ক সোহাগ মাহমুদ, স্নানীয় ইউপি সদস্য মাষ্টার গোলাম গাউস দেলোয়ার, মুন্সিরহাট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আবুল বশার বুলু,মাওলানা কামাল উদ্দিন, আ’লীগ নেতা প্রফেসর মফিজুর রহমান,মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!