চৌদ্দগ্রামে অগ্নিকান্ডে সিএনজি চালকের স্বপ্ন পুড়ে ছাই!

স্টাফ রিপোর্টারঃ

চৌদ্দগ্রামের মুন্সিরহাটে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘরসহ একটি সিএনজি অটোরিক্সা পুড়ে ছাইয়ে পরিনত হয়েছে। গত মঙ্গলবার (২৮ নভেম্বর) গভীর রাতে উপজেলার মুন্সীরহাট বাজারের ব্রাক অফিস সংলগ্ন যুগিরহাট মিয়াজী বাড়ীতে মৃত ক্বারী সেকান্তর আলীর পুত্র আবুল কাশেমের কাচারী ঘরে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ঘটনার সময় ঐ ঘরে কোনো লোকজন উপস্থিত ছিল না। অগ্নিকান্ডের ঘটনায় তার একটি দোচালা টিনের ঘর এবং দুই লক্ষাধিক টাকা মূল্যের একটি বাজাজ সিএনজি অটো রিক্সা পুড়ে ছাই হয়ে যায়। তবে অগ্নিকান্ডের স্ত্রুপাতের বিষয়ে কেউ কিছু বলতে পারছেনা।
এদিকে সংসারের একমাত্র উপার্যনের মাধ্যম সিএনজি অটোরিক্সাটি পুড়ে যাওয়ায় পথে বসার উপক্রম সিএনজি চালক আবুল কাশেমের। ২ মেয়ে ও ২ ছেলেকে নিয়ে গড়া নি¤œ মধ্যবিত্ত সংসারে এই সিএনজি গাড়িটি চালিয়েই কোনরকমভাবে সংসারের গ্লানি এযাবৎ টেনে যান তিনি। কিন্তু মঙ্গলবার গভীর রাতে অগ্নিকান্ডের ঘটনায় ঘরের অন্যান্য আসবাপপত্রের সাথে ঋনের টাকায় কেনা সিএনজি অটোরিক্সাটিও পুড়ে যায়। অগ্নিকান্ডে গাড়িটি প্রায় কংকালে পরিণত হয়েছে। এতে করে অটোরিক্সাটি কোনভাবে মেরামতও করা সম্ভব হবে না।
এ ব্যাপারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ আবুল কাশেম জানান, আমার সাথে কারো কোনো প্রকার শত্রুতা নেই। হয়তো কেউ আমার রুটি-রুজির একমাত্র অবলম্বন সিএনজি কে টার্গেট করে হিংসা করে আগুন দিয়ে থাকতে পারে। আমি এখন নিঃস্ব হয়ে গেলাম।

 

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!