চুয়াডাঙ্গা পুলিশ পার্কের নাগরদোলা থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা পুলিশ পার্কের নাগরদোলায় আঘাত লেগে ছিটকে পড়ে স্কুলছাত্র ইসতিয়াক আহম্মেদ রিদুর (১৪) করুণ মৃত্যু হয়েছে। সাহসিকতা দেখাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নাগরদোলার উপর থেকে আছড়ে পড়ে প্রাণ হারাতে হয় তাকে। নিহত স্কুলছাত্র রিদু সাদেক আলী মল্লিক পাড়ার এডভোকেট ইমতিয়াজ আহম্মেদ উজ্জলের একমাত্র ছেলে ও চুয়াডাঙ্গা ভি.জে. সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর মেধাবী ছাত্র।
প্রত্যাক্ষদর্শী ও পরিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার বিকাল ইসতিয়াক আহম্মেদ রিদু ঈদের ছুটিতে তার মামাতো ভাই ফয়সাল আর ফুফাতো বোন ক্যাথীর সঙ্গে পুলিশ পার্কে বেড়াতে যায়। বিনোদনের জন্য তারা পার্কের নাগরদোলায় উঠে। এদিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সকলে সতর্কতার সঙ্গে নাগরদোলায় বসে থাকলেও রিদু বাড়তি দুরন্তপনা দেখাতে সেখানে উঠে দাড়ায়। এ সময় সে চলন্ত নাগরদোলায় আঘাত লেগে নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। আহত রিদুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে রিদুর লাশ বাড়িতে পৌছুলে মা-বাবা, আত্মীয়স্বজনের কান্নার ভেঙ্গে পড়ে। খবর পেয়ে ছুটে আসেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মোমেনসহ রিদুর বাবার সহকর্মী আইনজীবিরা। তারা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানায়
এ ব্যাপারে জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ জানায়, ঈদ বিনোদনে সকলকে সতর্ক হতে হবে। বাড়তি বিনোদন যেনো প্রাণহানির কারণ না হয়। যে ভাবে মেধাবী স্কুলছাত্র রিদুকে প্রাণ হারাতে হয়েছে, এ ভাবে আরেকটি প্রাণ হারানোর আগে সকলকে সতর্ক হতে হবে।অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তরিকুল ইসলাম জানান, পুলিশ পার্কে বেড়াতে এসে নাগরদোলা থেকে পড়ে এক স্কুলছাত্রের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অসতর্কতায় দূর্ঘটনার মূল কারণ।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!