চুয়াডাঙ্গায় সকল প্রকার ভাতা ভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের সকল প্রকার ভাতা ভোগীদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২ টায় দামুড়হুদার লোকনাথপুর ক্যাডেট মাদ্রাসা চত্বরে এই সভা অনুষ্ঠিত হয়।
জেলার হাউলি ইউনিয়ন পরিষদের ব্যাবস্থাপনায় দামুড়হুদা উপজেলা নির্বাচন অফিসার মোখলেচুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলি আজগর টগর।
প্রধান অতিথি বলেন, ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়াই জননেত্রী শেখ হাসিনার অঙ্গিকার এ সরকার প্রতিবন্ধী, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ প্রায় ১৩৬ ধরনের ভাতা প্রদান করছে। এই সরকার ক্ষমতায় থাকলে ২০২১ সালের মধ্যে দেশ মধ্যমআয়ের দেশে পরিনত হবে ও ২০৪১ সালের মধ্যে একটি উন্নয়ন শিল দেশে পরিনত হবে। তিনি নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তি শালি করে দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলের প্রতি আহবান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যান সাবেক দর্শনা কলেজের ভিপি দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এসএম জাকিরিয়া আলম, হাউলি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী শাহা মিন্টু ও হাউলি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু সাইদ খোকন।
বিশেষ অতিথি সিরাজুল আলম ঝন্টু বলেন, সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে সরকার গৃহহীন যাদের ঘর নেয় তাদের ঘর তৈরী করে দিচ্ছে। ইতিমধ্যে আনেক গৃহহীনদের ঘর করে দেওয়া হয়েছে। পর্যায় ক্রমে সকল স্থানেই গৃহহীনদের ঘর বাড়ী তৈরী করে দেওয়া হবে। তিনি আরো বলেন, সরকার দেশে ১৩৬ ধরনের ভাতা চালু করেছে এতে করে অনেকে উপকৃত হচ্ছে। অনুষ্ঠান পরিচালনা করেন দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!