চুয়াডাঙ্গায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত অস্ত্র ও বোমা উদ্ধার

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। বুধবার রাত আড়াইটার দিকে দামুড়হুদা উপজেলার গোবিন্দহুদা ঈদগা মাঠ এলাকায় ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি শুটার গান, তিনটি তাজা বোমা ও তিনটি দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। নিহত ডাকাত মিরাজুল ইসলাম মিরা (৫০) উপজেলার হাতিভাঙ্গা গ্রামের মৃত হাফেজ মন্ডলের ছেলে।
পুলিশ জানায়, বুধবার বিকেলে হাতিভাঙ্গা গ্রাম থেকে মিরাজুল ইসলাম মিরাকে দুই রাউন্ড কার্তুজসহ আটক করে দামুড়হুদার কার্পাসডাঙ্গা ফাঁড়ির ইনচার্জ এস আই আসাদুজ্জামান আসাদ ওরফে আসাদ। পরে তার দেহ তল্লাশি করে ২ রাউন্ড তাজাগুলি উদ্ধার করে। এসময় তার দেয়া তথ্যের ভিত্তিতে রাতে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। মিরাজুলকে ছিনিয়ে নিতে গোবিন্দহুদা ঈদগা মাঠের পাশের একটি আম বাগান থেকে পুলিশের গাড়ী লক্ষ্য করে একটি বোমা নিক্ষেপ করে তার সহযোগীরা। তাতে কোন ফল না হওয়ায় ২৫-৩০ রাউন্ড এলোপাথাড়ি গুলি বর্ষণ করে তারা। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায় প্রায় ২০ মিনিট গোলা-গুলির পর অন্ধকারে পালিয়ে যায় ডাকাত দল। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মিরাজুল ইসলামকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয় পুলিশ। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক আওলিয়ার রহমান তাকে মৃত ঘোষনা করেন।
সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা ও জীবননগর সার্কেল) আহসান হাবিব পিপিএম জানান, নিহত মিরাজুল এলাকার চিহ্নিত ডাকাত। তার নামে সংশ্লিষ্ট থানায় হত্যা, ডাকাতি, অপহরণসহ ৭টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি শুটার গান, তিনটি তাজা বোমা ও তিনটি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!