চুয়াডাঙ্গায় গোকুলখালী মাধ্যমিক বিদ্যালয়ে ৭০ বছর পূর্তি উৎসব পালিত

চুয়াডাঙ্গা প্রতিনিধি :“প্রতিজ্ঞা এবং পরিশ্রমই হোক আমাদের প্রতিষ্ঠার গতিপথ ”এ স্লোগানকে সামনে রেখে চুয়াডাঙ্গায় আজ বুধবার বেলা ১১টায় গোকুলখালী মাধ্যমিক বিদ্যালয়ের ৭০ বছর পূর্তি উৎসব পালিত হয়েছে
চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় অবস্থিত গোকুলখালী মাধ্যমিক বিদ্যালয়ের চত্বরে জাতীয়, বিদ্যালয়ের ও উৎসবের পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। উদ্বোধনের পর বর্ণাঢ্য শোভাযাত্রা এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বিদ্যালয় প্রাঙ্গনে শেষ হয় ।
বিদ্যালয়ের ও সত্তর বছর উদযাপন পরিষদের সভাপতি বিল্লাল হোসেনের সভাপতিত্বে স্মৃতিচারণ ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার কলিমউল্লাহ,ভারপ্রাপ্ত জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আতাউর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রাজ্জাক।
এছাড়াও প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের বিদ্যালয়ের প্রাঙ্গন মুখরিত হয়। নবীন-প্রবীনের স্মৃতিচারণ,কৃতিছাত্র-ছাত্রী ও বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক এদিন সন্ধ্যার আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!