1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৬:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
এবার চীনে করোনার পর নরোভাইরাসের প্রাদুর্ভাব বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপন নিয়ে ধর্মীয় সাম্প্রদায়িক গোষ্ঠী বিতর্কের সৃষ্টি করছে….কাদের সিলেট নগরীর মাছিমপুর কলোনিতে অগ্নিকাণ্ড, কোটি টাকার ক্ষতি জাফলংয়ের প্রত্যেয় স্বেচ্ছাসেবী সংস্থার নির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও বিদায়ী সংবর্ধনা ভারতের যুদ্ধবিমান আরব সাগরে ভেঙে পড়লো দৃশ্যমান হলো পদ্মাসেতুর ৫ হাজার ৮৫০ মিটার বসল ৩৯তম স্প্যান ভ্যাকসিন মানুষ সহজেই পাবে….সেতুমন্ত্রী ১৭ কোটি মানুষের ভিশন ‘ডিজিটাল বাংলাদেশ….আইসিটি প্রতিমন্ত্রী আর্জেন্টিনায় তিনদিনের শোক ম্যারাডোনার মৃত্যুতে সিরাজুল মোস্তফা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হলেন

চুয়াডাঙ্গায় আন্তঃজেলা গরু চোর চক্রের ৮ সদস্যসহ ৪২ জন গ্রেফতার

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ৭ অক্টোবর, ২০১৭
  • ৮ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় পুলিশের বিশেষ অভিযানে গরু চোর চক্রের ৮ সদস্যসহ ৪২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার মধ্যরাত থেকে শনিবার দুপুর ১২ টা পর্যন্ত অভিযান চালিয়ে জেলা চার উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।
শনিবার দুপুরে পুলিশ সুপার মাহবুবুর রহমান দামুড়হুদা মডেল থানায় এক সংবাদ সম্মেলনে জানান, পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসেবে চুয়াডাঙ্গা সদর থানা ১৩ জন, দামুড়হুদা মডেল থানা ১৩ জন, জীবননগর থানা ৭ জন ও আলমডাঙ্গা থানা পুলিশ ১০ জনকে গ্রেফতার করে। এসময় উদ্ধার করা হয় ইয়াবা ট্যাবলেট, ফেনসিডিলসহ বিভিন্ন ধরণের মাদক। গ্রেফতারকৃতদের মধ্যে ৮ জন আন্তঃজেলা গরু চোর চক্রের সদস্য। চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত গরু চোর চক্রের সদস্যরা হল- চুয়াডাঙ্গার পৌর এলাকার তালতলা গ্রামের মৃত আজিবর রহমানের ছেলে সুন্নত(৫০), হকপাড়ার মৃত নুরনবী ছেলে লাল্টু(৩০), ফার্মপাড়ার সিরাজুল ইসলামের ছেলে দুলাল(৩০), মুক্তিপাড়ার আব্দুল বারেকের ছেলে আরজ আলী (৪৫), দামুড়হুদার মুক্তারপুর গ্রামের মৃত ইয়াছিন আলীর ছেলে দিলন (২৮), দামুড়হুদা উপজেলা শহরের খাঁ পাড়ার মকছেদ আলীর ছেলে তাহাজ(৪০), বিষ্ণুপুর গ্রামের চান্দু আলী মন্ডলের ছেলে তরজ(৩০) এবং কুষ্টিয়া মিরপুর থানার সদরপুর গ্রামের মৃত খেলাফত মন্ডলের ছেলে বদর উদ্দিন ওরফে বুদো(৫২)। এছাড়া বাকীরা বিভিন্ন মামলার আসামী। বিশেষ অভিযানে ফেনসিডিল, ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরণের মাদক উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশ সুপার। সংবাদ সম্মেলনে সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা ও জীবননগর সার্কেল) কলিমুল্লাহ, দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফখরুল আলম খানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!