1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

চার নায়ক ও পাঁচ নায়িকার ‘হইচই আনলিমিটেড’

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : রবিবার, ২৫ মার্চ, ২০১৮
  • ২ বার পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : গত বছর সুপারস্টার দেব, যিশু সেনগুপ্ত ও অঙ্কুশ হাজরা মিলে করেছিলেন হাস্য রসাত্মক কাহিনির ‘কেলোর কীর্তি’ ছবিটি। এবার আরো বেশি নায়ক-নায়িকা নিয়ে নতুন কীর্তি করতে আসছেন দেব। ছবির নাম ‘হইচই আনলিমিডেট’। শোনা যাচ্ছে, নতুন এ ছবিতে নায়ক চার জন এবং নায়িকা রয়েছেন পাঁচজন।

গত কয়েকদিন ধরেই মুক্তি প্রতিক্ষীত নতুন ছবি ‘কবীর’-এর শুটিং, প্রোমোশন, মিটিং এবং প্রচার নিয়ে তুমুল ব্যস্ত ছিলেন নায়ক দেব। তার মধ্যেই হঠাৎ শনিবার রাতে ‘হইচই আনলিমিটেড’-এর শুটিংয়ে উজবেকিস্তান উড়ে গেলেন অভিনেতা। সঙ্গে রয়েছেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। ছবিটির বেশিরভাগ শুটিংই হবে মুসলিম অধ্যুষিত উজবেকিস্তানে। তারই রেইকি করতে সে দেশে গেলেন ছবির নায়ক দেব ও পরিচালক অনিকেত।

‘হইচই আনলিমিটেড’-এর চিত্রনাট্য অনুযায়ী, উত্তীয় (দেব) এক বড় শিল্পপতির ঘরজামাই। তার স্ত্রী (মিমি) অত্যন্ত রক্ষণশীল। পুজোপাঠ নিয়ে থাকেন। এটা উত্তীয়র জীবনের একটা সমস্যা। প্রোমোটার বিজনের (খরাজ মুখোপাধ্যায়) আবার দুই বউ। কিন্তু কেউ কারও অস্তিত্বের কথা জানেন না। এই দুই ভূমিকায় রয়েছেন মানসী সিংহ ও কনীনিকা বন্দ্যোপাধ্যায়। দুই স্ত্রী যদি একে অপরের কথা জেনে যায়, তা নিয়ে দুশ্চিন্তায় ভোগেন বিজন।

রিটায়ার্ড ফ্লাইট লেফটেন্যান্ট অনিমেষ চাকলাদার (শাশ্বত চট্টোপাধ্যায়) অবিবাহিত। তার জীবনের ক্রাইসিস এক গুন্ডা (সুদীপ্তা চক্রবর্তী)। যিনি মাঝেমধ্যেই তার বাড়িতে আসেন এবং বাড়িটা লিখে দিতে বলেন। আজমল খান (অর্ণ মুখোপাধ্যায়) গ্যারেজ মেকানিক। তাঁর স্ত্রী (প্রিয়াঙ্কা সরকার) অভিনেত্রী হতে চান এবং মনে করেন এই কালিধুলো মাখা মানুষটা তার বর হওয়ার যোগ্য নয়। এই সব সমস্যাগুলো যখন এক জায়গায় জড়ো হয়, সেখান থেকেই গল্পের শুরু। ঘটনাক্রমে সকলে উজবেকিস্তানে যায়। সেখানে আলাপ হয় গাইড ললিতা ঝুরঝুরোস্কির (পূজা বন্দ্যোপাধ্যায়) সঙ্গে। বাকিটা পর্দায়…

ছবির পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় বছর দেড়েক আগে মধ্য এশিয়ার দেশ উজবেকিস্তানে গিয়েছিলেন। সেখানেই ভারত থেকে আসা একদল দম্পতির হইহুল্লোড় দেখে নাকি এই ছবির গল্প মাথায় আসে তার। তারই রেইকি করতে হঠাৎ দেবকে নিয়ে ছুটলেন সেখানে। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের দুর্গাপুজোর সময় মুক্তি পাবে ‘হইচই আনলিমিটিড’।

এদিকে, দেব কলকাতায় ফিরবেন চলতি মাসের শেষ দিকে। এই ফাঁকে একটা কাজে দিল্লি যাচ্ছেন রুক্মিণী মৈত্রও। ফলে আগামী পহেলা বৈশাখে মুক্তির অপেক্ষায় থাকা ‘কবীর’ ছবির প্রোমোশন আপাতত বন্ধ। কলকাতায় ফিরে আবারও জোরকদমে এই ছবির প্রচার শুরু করবেন নায়ক-নায়িকা দেব ও রুক্সিণী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!