চাঁদপুর হাপানীয়া এলজিএসপি-২ কাজ অসমাপ্ত থাকায় এলাকাবাসীর মাঝে ক্ষোভ

চাঁদপুর সংবাদদাতা : চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নের হাপানীয়া পোস্ট মাষ্টারের দীঘির পাকা ঘাটলার এলজিএসপি-২ কাজ অসমাপ্ত রয়েছে। এ নিয়ে এলাকার সচেতন মানুষ ও ভুক্তভোগী পরিবারের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। ২০১৫-২৬ অর্থ বৎসরের হাপানীয়া কলন্তর মাষ্টার বাড়ির দীঘির দক্ষিণ পূর্ব পাড়ে ঘাটলা নির্মাণ শুরু করেন ২নং ওয়ার্ড মেম্বার লোকমান মুন্সি। কিন্তু এ পর্যন্ত পুরো কাজ সমাপ্ত না হওয়ায় এ নিয়ে সচেতন মানুষের মাঝে নানা প্রশ্নঘুরপাক খাচ্ছে।
সরজমিনে গিয়ে দেখা যায়, হাপানীয়া দীঘিতে নির্মিত এলজিএসপির-২ অর্থ্যায়নে পাকা ঘাটলার মাত্র ৫ থেকে ৬টি ধাফ করে বাকী কাজ এ পর্যন্ত অসমাপ্ত রয়েছে। যার কারণে ঘাটলা ব্যবহারকারী ভুক্তভোগী পরিবারের চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে।
এ বিষয়ে স্থানীয়রা অভিযোগ করে বলেন, ২নং ওয়ার্ড মেম্বার ঘাটলা নির্মাণের সময় ঘাটলার পুরো কাজ শেষ করার কথা বলেন। কিন্তু এখন পর্যন্ত ঘাটলার কাজ তিনি অসমাপ্ত রেখেছেন।
সম্প্রতি দীঘির চারপাশ সংস্কারের জন্য দীঘির পানি সম্পন্ন উঠানো হয়েছে। এখন যদি তিনি ঘাটলার বাকী কাজ সমাপ্ত করেন, তাহলে এলাকার জনসাধারন ঘাটলা ব্যবহার করে পুরোপুরি উপকৃত হবে।
এ বিষয়ে ওয়ার্ড মেম্বারের ব্যবহৃত মোবাইল নাম্বারে কয়েকবার যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। তাই এলাকাবাসী বিষয়টি দেখার জন্য ইউপি চেয়ারম্যানের হস্তক্ষেপ কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!