www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম

সত্য সন্ধানে আপোসহীন

Uncategorized

চট্টগ্রামে পুলিশকে গুলি করে কিশোর অপরাধীরা

চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীতে একটি চেকপোস্টে থামতে বলার পর এক পুলিশ কর্মকর্তাকে গুলি করার ঘটনায় উঠতি কিশোর অপরাধীরা জড়িত বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

এ ঘটনায় জড়িত একজনকে আটকের পাশাপাশি দুই মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ। শুক্রবার বিকাল ৪টার দিকে নগরীর পাঁচলাইশ থানাধীন দুই নম্বর গেট এলাকার চেকপোস্টে পুলিশকে গুলির এ ঘটনা ঘটেছে।

গুলিবিদ্ধ পাঁচলাইশ থানার সহকারী উপ-পরিদর্শক আব্দুল মালেককে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে ঘটনাস্থল থেকে আটক হয়েছেন মো. হাকিম নামের ১৮ বছরের এক তরুণ।

চট্টগ্রাম মহানগর পুলিশের উত্তর জোনের উপ-কমিশনার আবদুল ওয়ারিশ বলেন, শুক্রবার বিকালে নগরীর দুই নম্বর গেট এলাকার চেকপোস্টে একটি মোটরসাইকেলকে থামার নির্দেশ দেন পুলিশ সদস্যরা। তল্লাশি চালানোর আগেই সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল মালেককে লক্ষ্য করে মটরসাইকেল আরোহীরা গুলি করে। ঘটনাস্থল থেকে ওই দুই মোটরসাইকেল এবং হামলাকারীদের একজনকে আটক করেন সেখানে দায়িত্বরত অন্য পুলিশ সদস্যরা।

তিনি বলেন, হামলাকারীরা পাঁচজন ছিলেন। সবার বয়স ১৮ থেকে ১৯। পলাতক চারজনকে ধরতে পুলিশের একাধিক দল মাঠে নেমেছে। আটক হাকিমকে জিজ্ঞাসাবাদ চলছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি, হামলাকারীরা উঠতি কিশোর অপরাধী। রাজনৈতিক ছত্রছায়ায় তারা বেপরোয়া হয়ে উঠেছে বলে ধারণা করছি। জড়িত অন্যদের গ্রেপ্তারের পর বিস্তারিত জানা যাবে।

এদিকে আটক একজনের বিস্তারিত পরিচয় ও মোটরসাইকেল দুটির রেজিস্ট্রেশন নাম্বার সংক্রান্ত তথ্য জানাতে অপারগতা প্রকাশ করেন মহানগর পুলিশের উত্তর জোনের উপ-কমিশনার আবদুল ওয়ারিশ।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, আব্দুল মালেকের হাঁটুর ওপরে গুলি লেগেছে। পিস্তল দিয়ে মালেককে গুলি করা হয়। তার এক্সরে করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!