গোয়াইনঘাটে মাদক বিরোধী অভিযানে ভারতীয় ৪৮বোতল মদসহ পুলিশের হাতে দুই ব্যবসায়ী আটক

গোয়াইনঘাট প্রতিনিধিঃ সিলেটের মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয় এর দিকনির্দেশনায়,গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুল আহাদ এ-র তত্ত্বাবধানে,চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানে ভারতীয় (৪৮)বোতল অফিসার চয়েজ মদসহ দুই ব্যবসায়ী কে আটক করা হয়েছে। আজ রাতে তাদের আটক করে থানা পুলিশ।
আটক ব্যক্তিরা হলেন, উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের মৃত ছয়ফুল আলমের ছেলে আলিম উদ্দিন (৩০) এবং তার ছোট ভাই হালিম উদ্দিন (২০)।
পুলিশ সূত্রে জানা যায়,আজ রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুম আলম, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) রুহুল আমিন ও এএসআই আবু সুফিয়ানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে লেঙ্গুড়া এলাকা থেকে মদসহ হাতেনাতে তাদের আটক করা হয়,এসময় তাদের কাছ থেকে ভারতীয় (৪৮) বোতল অফিসার চয়েজ মদের চালান উদ্ধার করা হয়।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিলেটর মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম স্যারের নির্দেশনায় সিলেট জেলাকে মাদক মুক্ত করার পরিকল্পনার অংশ হিসেবে গোয়াইনঘাট থানা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (৪৮) বোতল মদসহ দুই ব্যবসায়ী কে আটক করে পুলিশ। আটক ব্যক্তিদের বিরুদ্ধে প্রচলিত আইনের মামলা করে জেলহাজতে প্রেরণ করার প্রস্তুতি চলছে। মাদকের বিরুদ্ধে গোয়াইনঘাট থানা পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান ওসি মোঃ আব্দুল আহাদ ।