1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
জাফলংয়ে পুলিশের অভিযানে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার জাফলংয়ে ডিবি পুলিশের নাম ভাঙ্গিয়ে বেপরোয়া চাঁদাবাজি নেতৃত্বে আলিম উদ্দিন জৈন্তাপুর সীমান্ত দিয়ে আসছে ভারতীয় অবৈধ পণ্য বিজিবি-ডিবি-পুলিশের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি জাফলংয়ে ৮ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা’ টুরিস্ট পুলিশের হাতে আটক ১ বনানীতে চিরনিদ্রায় শায়িত ব্যারিস্টার রফিক উল হক ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক সিলেট কেন্দ্রীয় কারাগারে কারারক্ষী জাকিরের কাছে জিম্মি সিলেটে প্রতিদিন আসবে ইউএস-বাংলার ৩ ফ্লাইট এবার ও লেবাননের প্রধানমন্ত্রী পদে মনোনয়ন পেলেন সাদ হারিরি নিম্নচাপটি খুলনা উপকূল অতিক্রম করতে পারে

গোপালগঞ্জে বাল্য বিয়ে ও মাদক প্রতিরোধে সমাবেশ অনুষ্ঠিত

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শুক্রবার, ২ মার্চ, ২০১৮
  • ৪ বার পড়া হয়েছে

গোপালগঞ্জ প্রতিনিধি : “১৮’র আগে বিয়ে নয়, ২০’র আগে সন্তান নয় ও “সকল হাত এক করি বাল্য বিয়ে এবং মাদক মুক্ত বাংলাদেশ গড়ি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গোপালগঞ্জে বাল্য বিয়ে ও মাদক প্রতিরোধে যুব ও শিক্ষার্থীদের নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার গোবরা ইউনিয়নের চর বয়রা উচ্চ বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
গোবরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান টুটুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার। সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: সানোয়ার হোসেন (পিপিএম), সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ লুৎফর রহমান বাচ্চু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী আক্তার।
সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: রফিকুল ইসলাম মিটু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিরুন্নাহার ইউসুফ, ব্রাক কর্মকর্তা শোভন বিশ্বাস, নারী জয়িতা তাসলিমা আক্তার, গ্রাম আদালতের সমন্বয়কারী মরিয়ম বেগম প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাল্য বিয়ের কারনে অনেক ক্ষতি হয়। একটি শিশু কিন্তু আর একটি শিশুকে কখনোই মানুষ করতে পারে না। বর্তমানে বাল্য বিয়ে কমে যাওয়ার ফলে মাতৃ মৃত্যু ও শিশু মৃত্যুর হার অনেক কমে গেছে। বাল্য বিয়ে আমাদের দেশে একটি মারাত্বক ব্যাধি। এই ব্যাধি থেকে আমাদের অবশ্যই বেরিয়ে আসতে হবে। বাল্য বিয়ের ফলে মাতৃ মৃত্যু ও শিশু মৃত্যুও ঝুঁকি থাকে অনেক বেশি।
পরে প্রধান অতিথি বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও উপস্থিত সকলকে বাল্য বিয়ে ও মাদক বিরোধী শপথ বাক্য পাঠ করান। এ সময় প্রধান অতিথিসহ সকলে বাল্য বিয়ে ও মাদকের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!