গোপালগঞ্জে গণমাধ্যম কর্মীদের সাথে মহিলা বিষয়ক কর্মকর্তার অবহিতকরণ সভা অনুষ্ঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়ায় গনমাধ্যম কর্মীদের সাথে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বিকালে মহিলা বিষয়ক অধিদপ্তর, কোটালীপাড়া, গোপালগঞ্জ এর আয়োজনে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত অবহিতকরণ সভায়, মহিলা বিষয়ক দপ্তরের বিভিন্ন কর্মকান্ড নিয়ে আলোচনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শ্রীময়ী বাগচী।
এ সময়ে সাংবাদিকদের সামনে তিনি মহিলা বিষয়ক দপ্তরের বিভিন্ন কর্মকান্ত তুলে ধরেন। যেমন দুস্থ মহিলা উন্নয়ন (ভিজিডি) কর্মসূচী, দরিদ্রমার জন্য মাতৃত্বকালীন ভাতা প্রদান কর্মসূচী, কিশোর-কিশোরী ক্লাব করে সমাজের কিশোর-কিশোরীদের ক্ষমতায়ন, শহর অঞ্চলে, পৌর এলাকায় কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচী, মহিলাদের আত্ম কর্মসংস্থানের জন্য ক্ষুদ্রঋণ কার্যক্রম, নারীর উন্নয়ন ও নারীর ক্ষমতায়নে অভিযোগ গ্রহন, স্বেচ্ছাসেবী সংগঠনসমূহ রেজিস্ট্রেশন, যৌতুক-নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ এবং বাল্য বিবাহ প্রতিরোধ কর্মসূচী, গনশুনানী কর্মসূচী, জয়ীতা অন্বেষনে বাংলাদেশ কর্মসূচী ইত্যাদি।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোটালীপাড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোল্যা মহিউদ্দিন, সহ সভাপতি কাজী পলাশ, প্রেস ক্লাব কোটালীপাড়া সভাপতি মিজানুর রহমান বুলু, সাংবাদিক মেহেদী হাসান, আবুল কালাম মৃধা, গৌরাঙ্গ দাস, শাহ্ আলম মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!