গোপালগঞ্জের টুঙ্গিপাড়া খান সাহেব মোশাররফ হোসেন স্কুল ও কলেজের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরন

গোপালগঞ্জ সংবাদদাতা : গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান টুঙ্গিপাড়া খান সাহেব শেখ মোশাররফ হোসেন স্কুল এ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন করা হয়েছে। বুুধবার সকালে স্কুল এ্যান্ড কলেজ মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল ও কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও লায়ন্স ইন্টার ন্যাশনালের সাবেক পরিচালক ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চাচা শেখ কবির হোসেন।
প্রধান অতিথি ছিলেন গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুুরী এমদাদুল হক, জেলা পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহবুব আলী খান, লায়ন্স গভর্নর স্বদেশ রঞ্জন সাহা, লায়ন্স গভর্নর ড. শরিফুল ইসলাম রিপন, লাযন্স গভর্নর রবিউল হক, লায়ন্স গভর্নর আমিনুল ইসলাম লিটন, লায়ন্স গভর্নর কাজী এখলাসুর রহমান ও লায়ন্স গভর্নর মায়া রানী সাহা।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন খান সাহেব শেখ মোশারাফ হোসেন স্কুল এ্যান্ড কলেজের প্রধান শিক্ষক মোঃ আকরামুজ্জামান। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, টুঙ্গিপাড়ার পৌর মেয়র শেখ আহমেদ হোসেন মীর্জা, লায়ন্স প্রিন্সিপ্যাল আরিফ হোসেন ,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শাহজালালসহ অন্যান্যরা।
প্রধান অতিথির বক্তব্যে গোপালগঞ্জের জেলা প্রশাসক বলেন, শিক্ষার্থীদের কেবল পড়ালেখা শিখলেই হবেনা। তাদেরকে নৈতিক শিক্ষায় শিক্ষিত হয়ে মানুষের মতো মানুষ হতে হবে।
পরে লায়ন্স ক্লাব অফ ঢাকা ইম্পেরিয়াল ডিস্ট্রিক্ট-৩১৫এ-২ এর পক্ষ থেকে শিক্ষার্থীদের শিক্ষা উপকরন, ক্রীড়া সরঞ্জাম, কালচারাল ইনস্ট্রুমেন্টস, ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ও ভাল ফলাফলকারি শিক্ষার্থীদের মধ্যে পদক প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published.