1. redsunbangladesh@yahoo.com : admin : Tofauil mahmaud
  2. mdbahar2348@gmail.com : Bahar Bhuiyan : Bahar Bhuiyan
  3. mdmizanm944@gmail.com : Mizan Hawlader : Mizan Hawlader
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
খাসোগি ইস্যুতে ৭৬ সৌদি নাগরিকের ভিসা নিষেধাজ্ঞা যুক্তরাষ্ট্রের ঢাকা-ওয়াশিংটন জলবায়ু পরিবর্তন মোকাবিলায় একসঙ্গে কাজ করবে ‘প্রবীণদের জীবনমান উন্নয়নে সামাজিক নিরাপত্তার পরিধি বাড়ানো হয়েছে’ জিয়ার অবদান অস্বীকার করা মানে স্বাধীনতাকেই অস্বীকার করা….মির্জা ফখরুল বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় পতন, ৮ মাসে সর্বনিম্ন বিকেলে সংবাদ সম্মেলনে আসছে প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে পরিসংখ্যানের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ…. রাষ্ট্রপতি ঢাকা আইনজীবী সমিতি নির্বাচনে ভোটগ্রহণ চলছে শেয়ারবাজার কারসাজির বিরুদ্ধে অকুতোভয় যোদ্ধা ছিলেন তিনি সাবেক ডেপুটি গভর্নর ইব্রাহিম খালেদ আর নেই

গাবতলীতে বসতবাড়ী ভাংচুর

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ৭ অক্টোবর, ২০১৭
  • ১৬ বার পড়া হয়েছে

বগুড়া প্রতিনিধি : বগুড়ার গাবতলী নশিপুরের কদমতলীতে জমিজমা বিরোধের জের ধরে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে দরিদ্র দিনমজুর কৃষক সাহেব আলীর বাড়ীঘরে হামলা চালিয়ে লুটপাট ও ভাংচুর’সহ জোরপূর্বক জমি দখলের চেষ্টা ঘটনায় বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে। আদালত মামলাটি পিবিআই কে তদন্তের করার দায়িত্ব দিয়েছেন।
মামলা ও এলাকাবাসী সূত্র জানায়, নশিপুর ইউনিয়নের কদমতলী পূর্বপাড়া গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের পুত্র সাহেব আলীর সঙ্গে শামছুল আলমের দীর্ঘদিন যাবত জমিজমা বিরোধ চলে আসছিল। এ জমিজমা নিয়ে বগুড়ার আদালতে এখনো মামলা বিচারাধীন রয়েছে। এরপর হটাৎ জমিজমা বিরোধের জেরধরে গত শুক্রবার শামছুল আলম, তার পুত্র আবু সাঈদ ও মিন্টু’সহ ৩০থেকে ৪০জন অজ্ঞাত ভাড়াটিয়া সন্ত্রাসীরা দেশীয় ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে অসহায় দিনমজুর কৃষক সাহেব আলীর বসতবাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে নগদ ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়। এ সময় সাহেব আলী পরিবারের লোকজন বাঁধাদিলে প্রতিপক্ষরা তাদেরকে এলোপাথারী ভাবে মারপিট করে। এ ঘটনায় দিনমজুর সাহেব আলী বাদী হয়ে বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন। মামলা নং ২৯৯ সি ১৭ (গাব)। বিজ্ঞ আদালত মামলাটি বগুড়া পিবিআই কে তদন্তের দায়িত্ব দিয়েছেন বলে জানিয়েছেন সাহেব আলীর আইনজীবি এড্যাভোকেট শ্রীঃ চন্দন। মামলা দায়ের করার পরেও প্রতিপক্ষরা স্থানীয় প্রশাসন কে ম্যানেজ করে দিনমজুর সাহেব আলীব অনুউপস্থিতিতে তাঁর বসতবাড়ীর জায়গা মাপযোগ করে প্রতিপক্ষরা জোরপূর্বক অবৈধভাবে দখল করে নিয়েছে বলে সাহেব আলী জানান। তিনি অভিযোগ করে বলেন, আমি নিরুপায় হয়ে আদালতে মামলা দায়ের করেছি। মামলা দায়ের বিষয়টি পুলিশ ও স্থানীয় প্রশাসনকে বারবার জানালেও তাঁরা কোন কর্নপাত না করে বরং তার দখলীয় বসতবাড়ীর জায়গা প্রতিপক্ষরা জোরপূর্বক দখল করে বাঁশের বেড়া দিয়ে রেখেছে। অবশেষে সাহেব আলী বাড়ীঘর ছেড়ে পরিবার পরিজন নিয়ে কখনো গাছতলায় আবার কখনো অন্যার বাড়ীতে আশ্রয় নিচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

—-সম্পাদক মন্ডলীর

সম্পাদকও প্রকাশক: তোফায়েল মাহমুদ ভূঁইয়া (বাহার
ব্যাবস্থাপনা সম্পাদক: হাজী মোঃ সাইফুল ইসলাম
সহ-সম্পাদক: কামরুল হাসান রোকন
বার্তা সম্পাদক: শরীফ আহমেদ মজুমদার
নির্বাহী সম্পাদক: মোসা:আমেনা বেগম

উপদেষ্টা মন্ডলীর

সভাপতি মোহাম্মদ ইকবাল হোসেন মজুমদার,
প্রধান উপদেষ্টা সাজ্জাদুল কবীর,
উপদেষ্টা জাকির হোসেন মজুমদার,
উপদেষ্টা এ এস এম আনার উল্লাহ বাবলু ,
উপদেষ্টা শাকিল মোল্লা,
উপদেষ্টা এম মিজানুর রহমান

Copyright © 2020 www.comillabd.com কুমিল্লাবিডি ডট কম. All rights reserved.
প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার
error: Content is protected !!