খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত গুলিবিদ্ধ

খুলনা  প্রতিনিধি : খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ দেলোয়ার হোসেন (৩০) নামে এক সন্দেহভাজন ডাকাত গুলিবিদ্ধ হয়েছে। মঙ্গলবার ভোরে মহানগরীর দৌলতপুর কল্পতরু মার্কেটের মাঠে ডাকাতির প্রস্তুতকালে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলি, দুটি রামদা ও একটি শাবল উদ্ধার করা হয়েছে।
এ সময় পুলিশের তিন সদস্য এস আই আব্দুল হালিম, আরাফাত হোসেন ও কনস্টেবল মাহাবুব হোসেন আহত হন। তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।গুলিবিদ্ধ দেলোয়ারকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের প্রিজন সেলে ভর্তি করা হয়েছে। দেলোয়ার দৌলতপুর এলকার আঞ্জুমান রোডের নুরু পাটোয়ারীর ছেলে। তার বিরুদ্ধে দৌলতপুর থানায় হত্যা প্রচেষ্টা, ডাকাতি ও মাদকসহ পাঁচটি মামলা রয়েছে।
দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ূন কবির জানান, পুলিশ সংবাদের ভিত্তিতে জানতে পারে একদল ডাকাত দৌলতপুর কল্পতরু মার্কেটের মাঠে বসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এতে পুলিশের একটি দল কল্পতরু মার্কেটের মাঠে অভিযান চালায়।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা কয়েকটি ভাগে বিভক্ত হয়ে এলোপাথাড়িভাবে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। ডাকাতদের গুলিতেই দেলোয়ার হোসেনের হাটুতে গুলিবিদ্ধ হয়। কিছুক্ষণ পর অন্য ডাকাতরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দেলোয়ারকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের প্রিজন সেলে ভর্তি করা হয়। এ সময় পুলিশের তিন সদস্য আহত হন।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!