খালেদা আগামী নির্বাচনও থামাতে পারবেন না: খালিদ

নিজস্ব প্রতিবেদক : ষড়যন্ত্র করে বিএনপি নেত্রী খালেদা জিয়া আগামী নির্বাচনও থামাতে পারবেন না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আপনি এ নির্বাচন থামাতে পারবেন না। ষড়যন্ত্র করবেন না, বিভ্রান্তি ছড়িয়ে আর বাংলাদেশের মানুষদেরকে নিয়ে বিপদগামী করা যাবে না।’

রবিবার দিনাজপুরের বিরল উপজেলা অডিটোরিয়াম মিলনায়তনে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে প্রণোদনা এবং পুনর্বাসনের আওতায় বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

খালিদ অভিযোগ করেন, আগামী নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত বিদেশে তহবিল গঠন করছে। তারা সেই তহবিল বাংলাদেশে সন্ত্রাসবাদ জঙ্গিবাদ কাজে লাগাবে। বিএনপির উদ্দেশ্যে কড়া হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, বিডিআর বিদ্রোহ দিয়ে খালেদা জিয়া সরকার টলাতে পারেননি, শত চেষ্টা করেও ১৫ আগস্টের খুনিদের খালেদা জিয়া বাঁচাতে পারেননি। একাত্তরের যুদ্ধাপরাধীদের রক্ষা করতে পারেননি। ৫ জানুয়ারির সাংবিধানিক ভোট ঠেকাতে পারেননি। আগামী নির্বাচনও খালেদা জিয়া ঠেকাতে পারবেন না।

খালিদ আরও বলেন, যে রাস্তায় বাসে আগুন দিয়ে ১৫০ জন মানুষকে পুড়িয়ে হত্যা করেছে, গাছ-গাছালি কেটে ফেলে দিয়েছিল, সড়কপথ নষ্ট করেছিল, সেই রাস্তা দিয়েই নির্লজ্জের মতো খালেদা জিয়া মার্চ করে চট্টগ্রাম গেলেন। আওয়ামী লীগের এই নেতা বলেন, কক্সবাজারের উখিয়ায় শরণার্থী শিবিরে রোহিঙ্গাদেরকে দেখতে যাওয়াটা মানবিক কর্মকাণ্ড নয়; এটা রাজনৈতিক কর্মকাণ্ড। রাজনৈতিক স্বার্থ হাসিলের জন্য রোহিঙ্গাদের উসকানি দিতে গাড়িবহর নিয়ে তিনি চট্টগ্রামে যাচ্ছেন।

বিরল উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বি এম রওশন কবীরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান বজলুর রশিদ, বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!