ক্রিকেটার সোহানের জমকালো বিয়ে

ক্রীড়া প্রতিবেদক : বিয়ের পিঁড়িতে বসলেন জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান। খুলনার ব্যবসায়ী শফিকুল ইসলামের মেয়ে তাসনিম ইসলাম লিসার সঙ্গে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন ২৩ বছর বয়সী এই ক্রিকেটার। শুক্রবার দুই পরিবারের সম্মতিতে খুলনা ক্লাবে অনুষ্ঠিত হয় সোহান-লিসার জমকালো বিয়ে।লিসার সঙ্গে সোহানের পরিচয় আগ থেকেই। তারা দুজন একসঙ্গে খুলনা সরকারি মজিদ মেমোরিয়াল সিটি কলেজে পড়াশুনা করেন। এরপর খুলনার নর্দান ইউনিভার্সিটিতেও একসঙ্গে পড়ালেখা শেষ করেন সোহান-লিসা। মনের লেনাদেনা হয়েছে মূলত কলেজ জীবনেই। ধীরে ধীরে সেটা পরিণত হতে থাকে।
বিয়ে নিয়ে সোহান বলেন, ‘দায়িত্ব বেড়ে গেল। এখন থেকে বাবা-মার পাশাপাশি স্ত্রীকে নিয়েও ভাবতে হবে। দুই পরিবারের সম্মতিতে বিয়েটা হয়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’
সোহানের বাবা কাজী নাসিবুল হাসান সান্নু ছিলেন খুলনার প্রথম বিভাগ ফুটবল লীগের সেরা গোলরক্ষক। আরামবাগের গোলরক্ষক হিসেবে বেশ নাম ছিল সান্নুর।
সিলেট সুপার স্টারসে খেলার মাধ্যমে সবার নজরে আসেন সোহান। বাংলাদেশের হয়ে বেশ কয়েকটি আন্তর্জাতিক ম্যাচে প্রতিনিধিত্ব করেছেন তিনি। সর্বশেষ চ্যাম্পিয়ন্স ট্রফির স্কোয়াডে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে ছিলেন সোহান। ২০১৬ সালে টেস্ট ও ২০১৭ সালে ওয়ানডে ক্রিকেটে অভিষেক হয় এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!