কোনও পরিবর্তন ছাড়াই দ্বিতীয় টি-টোয়েন্টির দল ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক : শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় তথা শেষ ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই স্কোয়াডে কোনও পরিবর্তন আনা হয়নি। প্রথম ম্যাচের জন্য যে স্কোয়াড ছিল সেই স্কোয়াডই রেখে দেয়া হয়েছে। ইনজুরির কারণে সাকিব আল হাসান এই ম্যাচেও মাঠে নামতে পারবেন না।

আগামী ১৮ ফেব্রুয়ারি সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ। রবিবার ম্যাচটি শুরু হবে বিকাল পাঁচটায়। এবারই প্রথম সিলেটে ম্যাচ খেলতে যাচ্ছে টাইগাররা।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে লঙ্কানদের কাছে হেরে রানার আপ হয় বাংলাদেশ। সেই হতাশা না কাটতেই টেস্ট সিরিজও হাতছাড়া করে টাইগাররা। গতকাল টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ভালো খেলে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় ছিল টাইগারদের। কিন্তু ১৯৩ রান করেও হতাশাজনক বোলিংয়ে ম্যাচটিতে ছয় উইকেটে হেরে যায় টাইগাররা।

দ্বিতীয় টি-টোয়েন্টিতে ১৬ সদস্যের বাংলাদেশ স্কোয়াড:

তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, সাব্বির রহমান, আরিফুল হক, মেহেদী হাসান, আবু জায়েদ রাহি, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ মিথুন, নাজমুল ইসলাম অপু, জাকির হাসান, রুবেল হোসেন।

Leave a Reply

Your email address will not be published.