কুমিল্লা সদর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ জিয়াউর রহমান ৭১ সালে পাকিস্তানের এজেন্ট হিসেবে মুক্তিযুদ্ধে অংশ নেন

কুমিল্লা প্রতিনিধি,
বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আজ বুধবার দুপুরে কুমিল্লা সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেন- ৭১ যে পাকিস্তানের বিরুদ্ধে আমারা লাড়াই করে যে যুদ্ধ আমরা করেছিলাম। সে পাকিস্তানের প্রেতাত্মা জিয়াউর রহমান। জিয়াউর রহমান ৭১ সালে পাকিস্তানের এজেন্ট হিসেবে মুক্তিযুদ্ধে অংশ নেন।
ভোটের অধিকার আওয়ামীলীগ হরণ করেনি উল্লেখ করে মাহবুবুল আলম হানিফ বলেন-জামায়াত নির্বাচনে অংশ নেয়নি বলে বিএনপি গত নির্বাচনে আসেনি। জামায়াত আর বিএনপি একই আর্দশে একই দল মুদ্রার এপিঠ ওপিঠ। এক মায়ের পেটে দু সন্তান ছাত্রদল-ছাত্রশিবির।
বিএনপি মহাসচিব মীর্জা ফখরুলকে উদ্দেশ্য করে হানিফ বলে ভোটের অধিকারের জন্য মায়া কাদঁছেন-প্রায়ই কাঁদেন, নির্বাচনে আসুন, জনগণের রায়ের প্রতি শ্রদ্ধা দেখান।
সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বিএনপি-জামায়াত। এ আগুনে আবারও পুড়ে ছাড় খাড় হয়ে যাবে বিএনপি জামায়াত।
সম্মেলনের উদ্বোধক ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, প্রধান বক্তার বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।
আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যাপক কাজী আবুল বাশার এর সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!