কুমিল্লা নাঙ্গলকোট উপজেলা পেড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ঐতিহাসিক জনসভা ।

পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, দেশের মানুষ ধ্বংসাত্মক রাজনীতি দেখতে চায় না, তারা চায় উন্নয়ন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে বর্তমান সরকারকে আরেকবার ক্ষমতায় আনতে হবে।
 তিনি বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়। আওয়ামী লীগের হাত ধরে ২০২১ সালে বাংলাদেশ হবে মধ্য আয়ের দেশ। আওয়ামী লীগ সরকারের ৯ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোড মডেল।
 শনিবার বিকেলে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পেরিয়া ইউনিয়নের কাকৈরতলা হাইস্কুল মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
 পরিকল্পনামন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল এদেশের মানুষের মুখে হাসি ফুটানো। তিনি ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গড়ার জন্যই দেশ স্বাধীন করেছিলেন। তার সেই স্বপ্ন বাস্তবায়ন করতে আমরা দেশ ও দেশের মানুষের সেবায় কাজ করে যাচ্ছি। আমরা ব্যবসা করতে আসিনি, আমরা মানুষের সেবা করতে এসেছি। তাই আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে, তখন দেশ খাদ্যে স্বয়ংসম্পন্ন হয় এবং দেশের মানুষ পেট ভরে খেতে পায়।
 ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মাস্টার ইসমাইল হোসেন মজুমদারের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নাঙ্গলকোট উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুদ্দিন কালু, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রফিকুল ইসলাম, কুমিল্লা জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মোস্তাফিজুর রহমান লিটন, নাঙ্গলকোট পৌর মেয়র আবদুল মালেক, অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া, পেরিয়া ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির মজুমদার ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক জনাব মিজানুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.