কুমিল্লা নাঙ্গলকোটে চোরাই স্বর্ণসহ আটক -১

কুমিল্লা নাঙ্গলকোট প্রতিনিধি: কুমিল্লার নাঙ্গলকোটে ৫ ভরি ১০ আনা চোরাই স্বর্ণসহ রিয়াদ হোসেন ভূঁইয়া (২২) নামের এক চোরকে আটক করেছে থানা পুলিশ। সে পৌর সদরের বেতাগাঁও গ্রামের শাহ আলমের ছেলে। শনিবার (১১-জুলাই) দুপুরে চোরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
থানা পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার (১০-জুলাই) গভির রাতে অজ্ঞাত নামা কয়েক জন চোর ওই গ্রামের ওমর ফারুকের বসত ঘরে ডুকে স্বর্ণ, নগদ টাকা ও প্রয়োজনীয় আসবাবপত্র চুরি করে নিয় যায়। পরে ঘটনার দিন ক্ষতিগ্রস্ত পরিবার নাঙ্গলকোট থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের সূত্র ধরে এসআই কামরুল ইসলাম সঙ্গীয় পোর্ষ নিয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে রিয়াদ হোসেন নামের ওই চোরকে আটক করে। এ সময় তার কাছ থেকে ৫ ভরি ১০ আনা স্বর্ণালংকার ২ টি মোবাইল সেট ও নগদ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়।
এ বিষয়ে নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অভিযান চালিয়ে ওই চোরকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য মতে বিভিন্ন স্থান থেকে স্বর্ণ, মোবাইল ও নগদ অর্থ উদ্ধার করা হয়। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়। বিভিন্ন সময় চুরির ঘটনা নিয়ে এর আগেও তার বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ রয়েছে।