কুমিল্লায় পরকীয়ার প্রতিবাদ করায় স্বামীর লাথিতে স্ত্রীর মৃত্যু

বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা প্রতিনিধি:
প্রতিবেশী এক নারীর সাথে স্বামীর চলমান পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়াকে কেন্দ্র করে সৃষ্ট ঝগড়ায় স্বামীর লাথিতে স্ত্রীর মৃত্যুর খরব পাওয়া গেছে। কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার বাকরা গ্রামে আজ শনিবার (৪ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামছুজ্জামান।

স্থানীয় সূত্রে জানা যায়, ১০ বছর পূর্বে জেলার নাঙ্গলকোট উপজেলার ছাটিতলা গ্রামের বেলায়েত হোসেনের মেয়ে ফেরদৌস বেগম (২৮) এর সাথে বিয়ে হয় মনোহরগঞ্জ উপজেলার বাকরা গ্রামের খোরশেদ আলমের। বিয়ের পর থেকে এখনো পর্যন্ত তাদের কোনো সন্তানাদি নেই বলে স্থানীয় সূত্র জানায়।

মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামছুজ্জামান নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, শনিবার বিকেলে খোরশেদ আলমের প্রতিবেশী এক নারীর সাথে চলমান পরকিয়ার জেরে ঝগড়ার সৃষ্টি হয়। এসময় খোরশেদ আলম তার স্ত্রীকে লাথি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ পরিবারের। তবে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। আগামীকাল রোববার (৫ নভেম্বর) নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে তাঁর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!