কুমিল্লায় আগ্নেয়াস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : কুমিল্লার সদর উপজেলার চম্কনগর এলাকা থেকে গতকাল বুধবার ভোরে অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ একটি অভিযানিক দল। এসময় তাদের কাছ থেকে ১টি এলজি, ১টি একনলা বন্দুক ও ২রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো- সদর দক্ষিণ উপজেলার ধর্মপুর কলেজ রোডস্থ মৃত শামসু মিয়ার ছেলে রাজু(২৪) এবং বি-বাড়ীয়া জেলার কস্বা থানাধীন নোয়াপাড়া (সালদানদী) গ্রামের মোঃ আলম মিয়ার ছেলে সুজন মিয়া (২৩)।
র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী মডেল থানাধীন ধর্মপুর সাতরা চপকনগর গ্রামের ফারুক হোসেন এর ভাড়াবাসায় অপরাধ সংঘটনের জন্য অস্ত্র নিয়ে প্রস্তুতির খবর জানতে পেরে কুমিল্লা র‌্যাব-১১ এর সদস্যরা গোয়েন্দা নজরদারীতে সত্যতা যাচাই করে গতকাল বুধবার ভোর ৪টায় সেখানে অভিযান পরিচালনা করে। এসময় চপকনগর এলাকা থেকে ১টি এলজি, ১টি একনলা বন্দুক ও ২রাউন্ড তাজা কার্তুজসহ সন্ত্রাসী রাজু ও সুজন মিয়াকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে আসামীদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।
র‌্যাব-১১ জানায়, গ্রেফতারকৃতরা ধর্মপুরের আশিক ও সালাহ উদ্দিন কালু গ্রুপের সদস্য। এবছরের জানুয়ারি মাসে এই চক্রের শীর্ষ সন্ত্রাসী আশিক ও সালাহ উদ্দিন কালুকে তাদের গ্রুপের ৭সদস্য ও ৭টি অস্ত্রসহ গ্রেফতার করে র‌্যাব-১১ নিয়মিত মামলা দায়ের পূর্বক জেল হাজতে প্রেরণ করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!