কুমিল্লার বড়ুয়া উপজেলায় তিন ইউপিতে কেন্দ্র দখল ও ভোট কারচুপির অভিযোগ এনে ভোট বর্জন করেছেন বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী।

শরীফ আহমেদ মজুমদার, কুমিল্লা।
কুমিল্লার বরুড়া উপজেলায় তিন ইউনিয়ন পরিষদ নিবার্চনে দু’টিতে কেন্দ্র দখল ও ভোট কারচুপির অভিযোগ এনে ভোট বর্জন করেছেন বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী।

বৃহস্পতিবার (২৯ মার্চ) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা পরিষদ প্রাঙ্গণে সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন বিএনপি প্রার্থীরা।

ভোট বজর্নকারীরা হলেন- ১০ নম্বর উত্তর শীলমুড়ি ইউনিয়নের বিএনপি চেয়ারম্যান প্রার্থী নুরুল হক ও ৪ নম্বর খোশবাস ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. আব্দুর রব।

সাংবাদিক সম্মেলনে তারা জানান, কোনো কেন্দ্রেই আমাদের এজেন্টদের ঢুকতে দেওয়া হয়নি। আমাদের এজেন্টদের মারধর করা হয়েছে। আওয়ামী লীগের এজেন্টরা প্রকাশ্যে নৌকা প্রতীকে ভোট দিয়েছেন। প্রায় কেন্দ্রেই আমাদের নেতাকর্মীদের মারধর করা হয়েছে। তাই প্রহসনের এ নির্বাচন আমরা বর্জন করলাম।

যে খোশবাস (দ.) ইউনিয়নের হরিপুর কেন্দ্রে কেন্দ্র দখলে বাধা দেওয়ায় মেম্বার প্রার্থী তৈয়ব আলীকে কুপিয়ে আহত করা হয়। উল্লেখ্য সীমানা জটিলতায় এ তিনটি ইউনিয়নে বিশ বছর তিন মাস পর নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.