কুকুরদের কাছে ক্ষমা চাইলেন সালমান

বিনোদন ডেস্ক : মানুষ ভুল করলে, অন্যায় করলে ক্ষমা চান মানুষের কাছে। কিন্তু ‘দাবাং’ হিরো সালমান খান ক্ষমা চাইলেন কুকুরদের কাছে। শনিবার ‘বিগ বস ১১’ শুরু করেন তিনি কুকুরদের কাছে ক্ষমা চেয়ে। এর চেয়ে আশ্চর্যের বিষয় সেটি, যার কারণে তিনি কুকুরদের কাছে ক্ষমা চেয়েছেন।

‘বিগ বস ১১’ এর শো থেকে বের হয়ে যাওয়া প্রতিযোগী জুবের খানকে এদিন প্রথমে কুকুর বলেন বলিউডের বজরঙ্গি ভাইজান। তাতে নাকি কুকুরদের সম্মানহানি হয়েছে। তাই জুবেরের কাছে নয়, বরং কুকুরদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি।

হাউজের মধ্যে জুবের যেভাবে আচরণ করেছেন তাতে সে একদিন কুকুর হয়ে যাবেন বলে মন্তব্য করেন সালমান। সালমান শনিবার ক্ষমা চেয়ে শো শুরু করলে সকলেই ভাবেন, জুবেরকে কুকুর বলার জন্য অনুতাপ হয়েছে তার। কিন্তু সল্লু মিয়া পরিষ্কার জানিয়ে দেন, তার অনুতাপ জুবেরের জন্য নয়, কুকুরদের সঙ্গে তার তুলনা টেনে তাদের অপমান করার জন্য। কুকুররা প্রভুভক্ত, তাদের সঙ্গে জুবেরের কোনও তুলনাই হয় না।’

অন্যদিকে জুবের অভিযোগ করেন, ‘শো’য়ের প্রতিটি কথা আগে থেকে লেখা। চিত্রনাট্য পড়ে প্রতিযোগীরা নিজের নিজের ডায়ালগ বলেন, কিছুই স্বতঃস্ফূর্ত নয়। হাউজ থেকে বেরিয়ে তাকে হুমকি দেয়ার জন্য সালমানের বিরুদ্ধে পুলিশে অভিযোগও করেন জুবের।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!