কল্যাণপুরে জেলেদের মাঝে চাল বিতরন

চাঁদপুর সংবাদদাতা : চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউনিয়নে জেলেদের মাঝে ভিজিএফের চাল বিতরন করা হয়েছে। সোমবার সকাল ১০টায় দাসাদীস্থ অস্বায়ী ইউনিয়ন পরিষদের কার্যালয়ে ইউনিয়নের ৭শ ৭৩ জন জেলেদের মাঝে ৪০ কেজি করে চাল বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজ খান বাদল, কল্যাণ পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ সাখাওয়াত হোসেন পাটওয়ারি রনি, ইউনিয়ন ট্র্যাগ অফিসার ফিরোজ আহমেদ মৃধা, ইউপি সচিব মোঃ জসিম উদ্দিন রনি, ওয়ার্ড মেম্বার মোঃ জলিল মোল্লা, ঈমাম ফরাজী, মোঃ ছালামত খান, মোঃ মিজানুর রহমান তালুকদার, মোঃ সেলিম বকাউল, মোঃ কাদির প্রধানীয়া, মোঃ মমিনুল ইসলাম বেপারী, মোঃ খোরশেদ খান, মোঃ বাকী উল্ল্যাহ তালুকদার, মহিলা মেম্বার রুমি বেগম, জোসনা বেগম, নাজমা বেগম।
কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম সফিকুল ইসলাম সফু, সহ-সভাপতি রাজ্জাক প্রধানীয়া, সাংগঠনিক সম্পাদক এম এম কামাল, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউসুফ তালুকদার, যুবলীগের সভাপতি নাজরুল ইসলাম, সহ-সভাপতি গাজী মোঃ শাহবুদ্দিন, ডালিম, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক সুমন, আওয়ামী লীগ নেতা কাউছার পাটওয়ারী, লিটন সরকার, বাবু প্রমুখ।
এ সময় কল্যাণপুর ইউপি চেয়ারম্যান বলেন, সব সময় কল্যাণপুরে জেলেদের মাঝে সঠিক ও যথাযথ ভাবে চাল বিতরন বিতরন করা হয়। এ চাল বিতরনে আমি কখনোই কোন প্রকার হস্তক্ষেপ করিনা। বিতরনের সকল দায়িত্ব ওয়ার্ড মেম্বারদের উপর বন্টর করে দেওয়া হয়েছে। দায়িত্ব বন্টনের সময় তাদেরকে বলা হয়েছে, চাল বিতরনে যাতে কোন প্রকার অনিয়ম না হয়, চাল ঘাটতি হলে আমি চাল ক্রয় করে দিব। সে প্রতিশ্রুত অনুযায়ী বেশ কয়েক বার আমার নিজস্ব অথ্যায়ন থেকে চাল ক্রয় করে জেলেদের মাঝে বিতরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.