কঠিন পরীক্ষা দিতে সন্ধ্যায় মাঠে নামবে টাইগাররা

ক্রীড়া প্রতিবেদক : ঘরের মাঠে টানা হারের পর শ্রীলঙ্কাতেও কোণঠাসা বাংলাদেশ জাতীয় দল। নিদহাস ট্রফিতে নিজেদের প্রথম ম্যাচে ভারতের কাছে করুণ ভাবে হারে বাংলাদেশ। নিজেদের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যায় আজ শক্তিশালী শ্রীলঙ্কার মুখোমুখি হবে তারা। এতো হোচটের পর আজকের ম্যাচ টাইগারদের জন্য হবে কঠিন পরীক্ষা।

নিদহাস ট্রফিতে প্রতিটি দল মোট চারটি করে খেলার সুযোগ পাবে। সেই ক্ষেত্রে নিজেদের দ্বিতীয় ম্যাচে যদি স্বাগতিকদের কাছে হারে তবে টুর্নামেন্টে টিকে থাকার লড়াইয়ে পিছিয়ে পড়বে বাংলাদেশ।

ভারতের দ্বিতীয় শ্রেনীর দলের কাছে হেরে বেশ সমালোচিত বাংলাদেশ দল। গতকাল অনুশীলন করেনি তারা। ম্যাচের আগের দিন সমসময় প্রেস কনফারেন্স থাকে। কিন্তু সেই প্রেস কনফারেন্সেও দলের সিনিয়র সদস্যদের বদলে আসেন তাসকিন আহমেদ। এই পেস বোলারের ভাষ্য মতে আজকের মতে ১৭০-১৮০ রান করতে চায় বাংলাদেশ। আর সেই নিয়েই পরিকল্পনা করছে টিম ম্যানেজমেন্ট।
জানা যায়, শুক্রবার কোচরা বেশ কয়েকবার খেলোয়াড়দের নিয়ে বৈঠকে বসেন। কোচ ছাড়াও ক্রিকেটাররা নিজেরা আলাদা করে আলোচনা করেন। সবাই নিজেদের মতামত দিচ্ছেন। সবার আলোচনার মূল বিষয় হলো আজকের ম্যাচে ঘুরে দাড়ানো। সবার একটাই উদ্দেশ্য যে আজ নির্ভার থেকে ভয়ডরহীন ক্রিকেট খেলতে মাঠে নামবে তারা।

কলম্বোতে লঙ্কানদের বিপক্ষে এমন কঠিন পরিক্ষা মূলক ম্যাচে টাইগাররা আজ কতটা ভালোভাবে ঘুরে দাড়তে পারে তা দেখতে হলে অপেক্ষা করতে হবে সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published.