এবার প্রাণ ভরে কলকাতার রসগোল্লা খাব-প্রীতি

ক্রীড়া প্রতিবেদক : রবিবার দিনের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে নয় উইকেটে হারিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। ম্যাচে সুযোগ পেয়ে এদিন বোলারদের পিটিয়েছেন ক্রিস গেইল। শেষ বলে টম কুরানের ডেলিভারি বল গ্যালারিতে উড়ালেন ব্যাটিংদানব। এই আনন্দে লিফ্টের জন্য অপেক্ষা না করে সিঁড়ি দিয়েই দৌড়ে মাঠে আসলে পাঞ্জাব মালকিন প্রীতি। বাঁধভাঙা জয়ের উচ্ছ্বাসে মেতে হলেন সাংবাদিকদের মুখোমুখি।

চার বছর আগে এই ইডেনেই কলকাতার কাছে হেরে শিরোপা হাতছাড়া হয় পাঞ্জাবের। সেই মাঠেই ৯ উইকেটে আজ শারুখের কলকাতাকে হারাল রেড কিংসরা। এমন জয়ের অনুভূতি নিয়ে সাংবাদিকরা জানতে চাইলে প্রীতি বলেন,‘এই মাঠে ম্যাচ জিতে বেশি ভাল লাগছে কারণ, ইডেনে আমরা প্রচুর ম্যাচ হেরেছি। আজ ম্যাচ জিতেছি। তাই এবার প্রাণ ভরে কলকাতার রসগোল্লা খাব।’

এছাড়া কলকাতার কিং খানের প্রতি কোন বার্তা আছে কিনা সেই বিষয়ে জানতে চাওয়া হলে বলিউল এই তারকা বলেন,‘যেবার আমরা কেকেআরের কাছে আইপিএল ফাইনাল হেরেছিলাম, শাহরুখ একটা লাল টি-শার্ট পরেছিল। যার অর্থ হল, আই লাভ শাহরুখ। ও বরাবরই আমার ভীষণ ভাল বন্ধু। ওকে আমি অনেক সম্মান করি। এটা তো একটা সামান্য ম্যাচ মাত্র! আর খেলায় হার-জিত আছেই। তবে চার বছর আগে ফাইনালে ও লাল টি-শার্ট পরে (কিংস ইলেভেন পঞ্জাবের জার্সিও লাল রংয়ের) যে সৌজন্য দেখিয়েছিল, সেটাতেই প্রমাণ হয় শাহরুখ কত বড় মনের মানুষ। এবং আমি ওর বিরাট বড় ভক্ত। কারণ আমি যখন ক্যারিয়ার শুরু করেছিলাম ও তখনি সুপারস্টার ছিল। অভিনয়ের অর্ধেক বিষয় তো ওর কাছেই শিখেছি। আমি আজ ভীষণ খুশি। তবে আবার বলছি, ম্যাচে জয়-পরাজয় যাই হোক না কেন, শাহরুখের প্রতি আমার ভালবাসা কমবে না। সেটা আগের মতোই অবিকৃত থেকে যাবে।’ (সূত্র-এবেলা)

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!